ট্রাক-ট্রাক্টর-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

road accident

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় ট্রাক, ট্রাক্টর ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

খাড়েড়া ইউনিয়নের খাড়েড়া বাসস্ট্যান্ড এলাকার কুমিল্লা-সিলেট মহাসড়কে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত একজন হলেন কুমিল্লার মুরাদনগর উপজেলার কাওসার আলম।

আরেক জনের পরিচয় জানা যায়নি। তবে তার বয়স আনুমানিক ৩০ বছর। আহতরা হলেন, মিজানুর রহমান, সোহাগ, তায়েব ও শরীফুল। তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে।

কসবা থানা পুলিশের উপপরিদর্শক নুরে আলম এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে খাড়েড়া বাস স্ট্যান্ড এলাকায় ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা কুমিল্লাগামী একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় ট্রাক্টরের পেছনে থাকা সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দিয়ে ট্রাকটি পাশের খাঁদে পড়ে যায়। এতে অটোরিকশার চালক কাওসার ও এক যাত্রী ঘটনাস্থলেই মারা যান।

দুর্ঘটনায় অটোরিকশার চার যাত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হবে বলেও জানান উপপরিদর্শক নুরে আলম।