যশোরে পৃথক অভিযানে গাঁজাসহ ৫ মাদক বিক্রেতা আটক

মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, যশোর ডিবি পুলিশ, সদর ফাঁড়ি ও কসবা ফাঁড়ির পুলিশ সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ১২শ ৪০ গ্রাম গাঁজাসহ ৫ মাদক বিক্রেতাকে আটক করেছে।

আটককৃতরা হচ্ছে পুরাতন কসবা ঘোষপাড়া বাংলালিংক টাওয়ারের পাশে মৃত মুজিবুর রহমানের ছেলে শাহিনুল ইসলাম (৪২) সদরের শেখহাটি মিয়া বাড়ি মোড়ের মৃত হাশেম আলী মোল্লার ছেলে আব্দুল গফুর মোল্লা (৫২)

নুরপুর দক্ষিনপাড়ার মিকাইল বিশ্বাসের ছেলে জুলফিকার আলী (২৭) শহরের মোল্লাপাড়া বাঁশতলার রিপনের ছেলে আজিজুল হাকিম রিজন (২০) ও রামনগর খাঁ পাড়ার জান মোহম্মদের ছেলে ছাব্বির হোসেন (৩৫)।আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক ৪ টি মামলা হয়েছে।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনা বিভাগীয় কার্যালয়ের উপপরিদর্শক মোসাদ্দেক হোসেন জানান, শুক্রবার (১১ ফেব্রয়ারি) সকালে তারা গোপনে খবর পান শেখহাটি জামরুলতলা মিয়াবাড়ি মোড়স্থ আনোয়ারের চায়ের দোকানের সামনে মাদক দ্রব্য গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে।

এই খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাদেরকে ঘিরে ফেলে। এরপর তাদের দেহ তল্লাসী করে গফুর মোল্লার ডান হাতে প্লাস্টিকের ব্যাগ থেকে ৫শ গ্রাম গাঁজা ও বামহাত থেকে গাঁজা বিক্রির ১৫ হাজার ৭২০ টাকা উদ্ধার এবং আব্দুল গফুর মোল্লা ও জুলফিকার আলীকে আটক করা হয়।

ডিবি পুলিশের এস আই সামনুর মোল্লা সোহান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার দুপুরে কাজিপুরের জনৈক আব্দুল হাই মোল্লার ধানী জমির সামনে থেকে ছাব্বির হোসেনকে আটক করা হয়। আটকের আগে ছাব্বির ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে।

সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় তাকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাসী করে ডান হাতে থাকা টিস্যু কাপড়ের ব্যাগ থেকে ৫শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

সদর ফাঁড়ি পুলিশের এস আই আব্দুর রহমান জানান, তিনি গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পান পূর্ববারান্দিপাড়া বটতলা হানিফের চায়ের দোকানের সামনে এক ব্যক্তি মাদক দ্রব্য গাঁজা বেচাকেনা করছে।

ওই সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে সেখানে অভিযান চালিয়ে আজিজুল হাকিম রিজনকে আটক করা হয়। আটকের পর তার দেহ তল্লাসী করে ট্যাউজারের সামনের পকেট থেকে ১শ২০ গ্রাম গাঁজা বের করে দেয়।

পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির এস আই খায়রুল আলম জানান, শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গরীবশাহ মাজারের সামনে থেকে শাহিনুল ইসলামকে আটক করা হয়।

আটক শাহিনুল জিজ্ঞাসাবাদে জানায়, সে মাদক দ্রব্য গাঁজা বিক্রির জন্য মাজারের সামনে অবস্থান করছিলো। আটক শাহিনুলের দেহ তল্লাসী করে সাদা পলিথিনে মোড়ানো ১শ২০ গ্রাম গাাঁজা উদ্ধার করা হয়।