চৌগাছায় চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই

body

যশোরের চৌগাছায় হৃদয় হোসেন (২১) নামে এক ইজিবাইক চালককে অজ্ঞান করে তার ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেছে অজ্ঞাত দুর্বৃত্তরা।

হৃদয়কে উদ্ধার করে চৌগাছা বাজারের ব্যবসায়ীরা চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। হৃদয় যশোরের শার্শা উপজেলার বেলতা কাশিপুর মোওতা পাড়ার নুর হোসেনের ছেলে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে হৃদয়ের ছবি দেখে স্থানীয়রা তার বাবাকে সংবাদ দিলে তিনি হাসপাতালে আসেন।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি দুপুর ১টা ১৫ মিনিটের দিকে শহরের পুরাতন পোস্ট অফিস সড়কের একটি মিস্টির দোকানে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে ব্যবসায়ীরা। পরে বাজার ব্যবসায়ী সমিতির যুগ্ম সম্পাদক আজিজুর রহমান এ্যাডমিরালকে সংবাদ দেয়া হয়।

তিনি ঘটনাস্থলে এসে একটি ভ্যান ডেকে দ্রুত ছেলেটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। উদ্ধারের সময় ছেলেটি অসংলগ্নভাবে তার বাড়ি বেলতলা ও নাম হৃদয় বলছিলো।

স্থানীয় চা দোকানি আব্দুল মজিদসহ ব্যবসায়ীরা জানান, ছেলেটির সাথে আরেকজন ব্যক্তি ছিলেন। সেই ব্যক্তি এই ছেলেটিকে সড়কের ফুটপথের একটি মিস্টির দোকানে মিস্টি খাওয়ালেও নিজে মিস্টি খায়নি।

পরে ছেলেটিকে ফেলে রেখে ওই ব্যক্তি কৌশলে ওই স্থান থেকে পালিয়ে যায়। ছেলেটিকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে ব্যবসায়ীরা তাকে একটি চৌকির উপর রাখলে সে বেঘোরে ঘুমাতে থাকে।

পরে তারা বাজার ব্যবসায়ী সমিতির যুগ্ম সম্পাদককে সংবাদ দিলে তিনি এসে একটি ভ্যানে করে ছেলেটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

বাজার ব্যবসায়ী সমিতির যুগ্ম সম্পাদক আজিজুর রহমান অ্যাডমিরাল বলেন, স্থানীয় ব্যবসায়ীদের মাধ্যমে সংবাদ পেয়ে দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছি।

মোবাইল ফোনে হৃদয়ের বাবা নুর হোসেন জানান, হৃদয় কিছুদিন ধরে ভাড়া করা একটি ব্যাটারিচালিত তিন চাকার বাইক (ইজিবাইক) চালাতো। প্রতিদিনের মত শুক্রবার সকালে সে বাইক নিয়ে বাড়ি থেকে বের হয়।

দুপুরে খাবার খাওয়ার পর গ্রামের এক ব্যক্তি যেয়ে আমাদের ফেসবুকে হৃদয়ের ছবি দেখিয়ে বলেন তোমার ছেলে চৌগাছার হাসপাতালে রয়েছে। সংবাদ শুনে হাসপাতালে এসে দেখি হৃদয়কে স্যালাইন দিয়ে রাখা হয়েছে। ও এখনো কথা বলতে পারছে না।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, থানার মোবাইল টিমকে বিষয়টি দেখার জন্য বলেছি। এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।