ঝিনাইদহে চাচাকে হত্যার দায়ে ভাতিজা গ্রেফতার

ঝিনাইদহে চাচা হত্যার দায়ে ভাতিজা রমজান আলী (২৪)কে গ্রেফতার করেছে ঝিনাইদহ র‌্যাব-৬।

গোপন সুত্রে খবর পেয়ে মঙ্গলবার রাতে ঝিনাইদহ র‌্যাব-৬ মাগুরার শ্রীপুর উপজেলার খামারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

রমজান আলী ঝিনাইদহ পৌর এলাকার চরখাজুরা গ্রামের আল-আমিন মন্ডলের ছেলে ও তার চাচা আতিয়ার রহমান (৬৫) হত্যা মামলার প্রধান আসামী।

বুধবার বিকালে র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় গত সোমবার ঝিনাইদহ শহরের চরখাজুরা গ্রামে পারিবারিক বিরোধের জের ধরে ভাতিজা রমজান আলী তার চাচাকে মারধর করে।

এতে তিনি গুরুত্বর আহত হন।আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন রাতে তার মৃত্যু হয়। গ্রামবাসির ভাষ্যমতে, দীর্ঘদিন ধরে আতিয়ার ও তার ভাই আল-আমিনের মধ্যে জমিজাতি নিয়ে বিরোধ চলে আসছিলো।

ঘটনার দিন নিজ জমিতে বাঁশ কাঁটতে গেলে ভিকটিম আতিয়ার রহমান (৬৫) কে তার আপন ভাতিজা রমজান আলী এলোপাথাড়ি ভাবে লাঠি দিয়ে আঘাত করে গুরুতর যখম করে।

এ ঘটনায় নিহত’র স্ত্রী মোছা: ছালেহা বেগম বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করলে ঝিনাইদহ র‌্যাব-৬ ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মাগুরার শ্রীপুর উপজেলার খামারপাড়া গোরস্থান এলাকায় অভিযান পরিচালনা করে আসামী গ্রেফতার করতে সক্ষম হয়।