মহেশপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত দুই ইউপি সদস্যকে সম্মাননা

ঝিনাইদহের মহেশপুর উপজেলা প্রেসক্লাব মহেশপুরের সহ-সভাপতি মোঃ জাকির হোসেন ও যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা মহেশপুর উপজেলার ১০ নং নাটিমা ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত সদস্য নির্বাচিত হওয়ায় প্রেসক্লাব মহেশপুর এর পক্ষ থেকে তাদেরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।

প্রেসক্লাব মহেশপুরের সভাপতি মোঃ সরোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান জিয়ার আহবানে শুক্রবার সকালে প্রেসক্লাব মহেশপুরের কার্যালয়ে এক মাসিক মিটিংয়ের আয়োজন করা হয়।

মাসিক মিটিংয়ে অত্র ক্লাবের সকল কর্মরত সাংবাদিকগনের উপস্থিতিতে সৎ ও নিষ্ঠাবান সাংবাদিকতার সার্বিক দিক নির্দেশনার উপর এক আলোচনা করা হয়।

আলোচনা শেষে ক্লাবের সহ-সভাপতি মোঃ জাকির হোসেন ও যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা বিপুল ভোটের মাধ্যমে নাটিমা ইউনিয়নে নব-নির্বাচিত ইউপি সদস্য নির্বাচিত হওয়ায় তাদেরকে প্রেসক্লাব মহেশপুরের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় বক্তব্য রাখেন প্রেসক্লাব মহেশপুরের সভাপতি মোঃ সরোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান জিয়া, সিনিয়র সহ-সভাপতি মোঃ ওবাইদুল হক, সহ-সভাপতি খায়রুজ্জামান চপল, জালাল উদ্দীন,

জাকির হোসেন, সাংগঠনিক মোঃ সম্পাদক শহিদুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা প্রমুখ। ক্লাবের মিটিংয়ে সর্বসম্মতিক্রমে কাজী আবুল বাশার এবং রাসেল নামের দুই সাংবাদিককে ক্লাবের নতুন সদস্য হিসাবে মনোনিত করা হয়েছে।