বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে যশোরে রক্তদান ও ফ্রি মেডিকেল ক্যাম্প

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী উপলক্ষে যশোরে রক্তদান কর্মসূচি, ফ্রি মেডিকেল ক্যাম্প ও শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ মার্চ) বিকালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুলের উদ্যোগে এই রক্তদান কর্মসূচি, ফ্রি মেডিকেল ক্যাম্প ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই কর্মসূচির আয়োজন করেন আনোয়ার হোসেন বিপুল। কর্মসূচি থেকে ১৭ ব্যাগ রক্ত সংগ্রহ করা হয়।

আর চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশ নেয় ১৭ জন শিশু। পরে চিত্রাঙ্কন প্রতিযোগিতার প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী তিনজনসহ সব প্রতিযোগীকে পুরস্কৃত করেন আনোয়ার হোসেন বিপুল।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের শ্রম বিষয়ক সম্পাদক কামরুজ্জামান মামুন, যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি জাবের হোসেন জাহিদ, শফিকুল ইসলাম সোহাগ,

সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল করীম রহমান, মাহবুবুল আলম বিদ্যুৎ, শরীফ আব্দুলাহ মাসউদ হিমেল, সাবেক সহ সম্পাদক মেহেদী হাসান শান্তি,

সাবেক উপশিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক রেযোয়ান হোসেন মিথুন, আব্দুল কাদের, তছিকুর রহমান রাসেল, ওবায়দুর রহমান রাকিব প্রমুখ।