টিভি চ্যানেল আছে বলে বিএনপির অস্তিত্ব দেখা যাচ্ছে

hasan mahmud
ফাইল ছবি

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড . হাছান মাহমুদ বলেছেন, এখনো টেলিভিশন চ্যানেল আছে বলে বিএনপির অস্তিত্ব দেখা যাচ্ছে। টেলিভিশন চ্যানেল না থাকলে বিএনপির অস্তিত্বই থাকত না।

মঙ্গলবার চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, যখন পদ্মা সেতুর নির্মাণকাজ শুরু হয়, তখন বিএনপি বিভ্রান্তি ছড়িয়েছে, গুজব ছড়িয়েছে। পদ্মা সেতুর সকল কাজ প্রায় শেষ, শুধু উদ্বোধনের অপেক্ষা।

করোনাকালীন যখন করোনার টিকা দেওয়া শুরু করেছে সরকার, তখনো তারা বিভ্রান্তি ছড়িয়েছে। তথ্যমন্ত্রী বলেন, পৃথিবীর ১৩০টা দেশ যখন করোনার টিকা দেওয়া শুরু করতে পারেনি,

তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশে করোনার টিকা দেওয়া শুরু হয়েছে। সরকার করোনা যেভাবে মোকাবিলা করেছে, এতে বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রশংসা করেছে, জাতিসংঘ প্রশংসা করেছে,

বিশ্ব নেতৃবৃন্দ প্রশংসা করেছে। কিন্তু বিএনপি প্রশংসা না করে উল্টো বিভ্রান্তি ছড়িয়েছে। অন্যদিকে দেখা গেছে, বিভ্রান্তি ছড়িয়ে বিএনপির নেতৃবৃন্দ টিকা নিতে লাইনে দাঁড়িয়েছেন।

ইউক্রেনে যুদ্ধ শুরু হওয়ার পর যখন কিছু পণ্যের মূল্য বৃদ্ধি পেয়েছে, তখনো সারা দেশে বিএনপি বিভ্রান্তি ছড়িয়েছে। অসাধু ব্যবসায়ী ও মজুতদারদের তারা উৎসাহ দিয়েছে, যাতে পণ্য মজুত করে রাখে এবং পণ্যের মূল্য বৃদ্ধি করে। বিএনপির কাজ কেবল বিভ্রান্তি ছড়ানো।