যশোরে আলাদা অভিযানে মাদকদ্রব্যসহ ৫ জনকে আটক

যশোরে আলাদা অভিযানে মাদকদ্রব্যসহ ৫জনকে আটক করা হয়েছে। প্রত্যেকের কাছ থেকে গাঁজা উদ্ধার করা হয়েছে।

পুরাতনকসবা পুলিশ ফাঁড়ির এএসআই উজ্জল কবির জানিয়েছেন, শনিবার বিকেল ৪ টার দিকে সদর উপজেলার সুজলপুর জামতলার মোড় থেকে আড়াইশ গ্রাম গাঁজাসহ লিটন দাস (৩৫) নামে কে যুবককে আটক করা হয়। তিনি সুজলপুর ৪ নম্বর পাড়ার সুজন দাসের ছেলে।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক মনিরুজ্জামান জানিয়েছেন, শনিবার রাত সাড়ে ৮টার দিকে রেলগেট পশ্চিমপাড়ার মৃত মোহাম্মদ আলীর বাড়ির পাশ থেকে এক কেজি গাঁজাসহ আনোয়ার বেগম ওরফে
ছোট (৫০) নামে এক নারীকে আটক করা হয়।

তিনি চোরমারা দিঘির পাড়স্থ রাজা বরদাকান্ত রোডের সিরাজুল ইসলামের স্ত্রী। একই অধিদফতরের উপ-পরিদর্শক এসএম শাহীন পারভেজ জানিয়েছেন, শনিবার সকাল ১০টারদিকে চোরমারা দিঘিরপাড়া এলাকা থেকে ২১০ গ্রাম গাঁজাসহ জাকির হোসেন (৩৭) নামে এক যুবককে আটক করা হয়।

জাকির সদর উপজেলার বোলপুর মধ্যপাড়ার মৃত জহির আলী বিশ্বাসের ছেলে। উপ-পরিদর্শক শাহীন পারভেজ আরো জানিয়েছেন, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে একই এলাকায় অভিযোন চালিয়ে একটি মোটরসাইকেল ও ৮শ গ্রাম গাঁজাসহ আব্দুল জলিল (৪৮) নামে এক ব্যক্তিকে আটক করা হয়।

বোলপুর মধ্যপাড়ার মৃত মোসলেম বিশ্বাসের ছেলে। ডিবি পুলিশের এএসআই ইমদাদুল হক জানিয়েছেন, গত শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে যশোর ফায়ার সার্ভিসের অফিসের মেইন গেটের সামনে থেকে আধাকেজি গাঁজাসহ আরমান (১৯) নামে কে যুবককে আটক করা হয়। সে খুলনার বটিয়াঘাটা উপজেলার গজালমারি
গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।