যশোরে হত্যা মামলার তিন আসামির ২ দিনের রিমান্ড মঞ্জুর

যশোরের ইজিবাইক ব্যবসায়ী আলম হত্যা মামলার তিন আসামির দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রোববার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম আসামিরদের রিমান্ড আবেদনের শুনানি শেষে এ আদেশ দিয়েছেন।

আসামিরা হলো পুরতানকসবা কাজীপাড়ার শহিদুল কাঠ মিস্ত্রির দুই ছেলে সোহাদ ও সোহান, ফারুকের ছেলে আইজুল। মামলার অভিযোগে জানা গেছে, ২০২১ সালের ১০ ফেব্রুয়ারি কোবান আলী পচাকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা।

এ মামলা প্রত্যাহার করে নেয়ার জন্য আসারিমা নিহতের পরিবারের উপর ভয়ভীতি দেখাতে থাকে। নিহত পচার পরিবার এ মামলা প্রত্যাহার করতে রাজি না হওয়ায় আসামিরা তাদের উপর ক্ষিপ্ত হয়।

এ শত্রুতার জের ধরে চলতি বছরের ২৪ মার্চ বিকেলে শহরের পুরাতন কসবা গোলামপট্টিতে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহত হন নিহত পচার ভাই ইজিবাইক ব্যবসায়ী আলম।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৭ মার্চ ভোরে তিনি মারা যান। এ ঘটনায় নিহতের ভাই মুরাদ ৭ জনকে আসামি করে কোতয়ালি থানায় হত্যা মামলা করেন।

এ মামলার এজাহারনামীয় ওই চার আসামি পুলিশী গ্রেফতার এড়াতে বৃহস্পতিবার আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তাদের কারাগারে পাঠায়।

এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা আত্মসমর্পণকারী ও চারজনসহ আগে আটক একজনের ৭ দিন করে রিমান্ড চেয়ে আদালতে আদেবন করেন।

আসামিদের রিমান্ড আবেদনের শুনানি শেষে বিচারক ওই চারজনের দুইদিন করে রিমান্ড মঞ্জুর ও অপর দুইজনের অপর দুইজন পিয়ারুজ্জামান পিরু ও বাবলুর রিমান্ড নামঞ্জুরের আদেশ দিয়েছেন বিচারক।