যশোরে মুক্তিপণের দাবিতে দুলাভাইয়ের হাতে শিশুর মৃত্যু

মাদক সেবনের টাকা না দেয়ায় রিহান (২) নামে এক শিশুকে অপহরণ করার পর শারীরিক ভাবে অমানুষিক নির্যাতন চালিয়ে হত্যা করা হয়েছে।

আপন ভগ্নিপতি মাদকাসক্ত মীর আবু বকর ফরিদ তার শিশু শ্যালককে হত্যা করে। পুলিশ এ ঘটনায় হত্যা কারীকে আটক করেছে। রিহান ঢাকা যাত্রাবাড়ী মাতুয়াইল খড়িয়াবাড়ী এলাকার ওমর বাবুর্চির পুত্র।

আজ সকাল ১১ টা ৫ মিনিটে রিহান কে ফরিদ যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুন ১ টা ৫ মিনিটে তার মৃত্যু হয়।

ডাঃ ফাহিম ফয়সাল তাকে মৃত ঘোষণা করেন এবং বলেন মাথায় আঘাত জনিত ইনজ্যুরি হয়েছে তার। এ ছাড়া শরীরে ক্ষত দাগ রয়েছে। যেকারণে তার মৃত্যু হয়েছে।

লাশের সুরতহাল রিপোর্টে যশোর কোতয়ালি থানার আই আল মামুন বলেন, টাকা না দেয়ায় শিশু রিহানকে অপহরণ করার পর তার মাদকাসক্ত ভগ্নিপতি গত সোমবার অপহরণ করে।

এরপর যশোরে এনে নির্যাতন চালায়। পরে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পর তার (রিহানের)মৃত্যু হয়।

এসময় ৯৯৯ নম্বরে লোকজন পুলিশের কাছে মোবাইল ফোনে বিষয়টি জানাই। তখন পুলিশ হাসপাতালে পৌঁছে ঘাতক মীর আবু বকর ফরিদকে আটক করে। কোতয়ারি থানা ওসি তাজুল ইসলামএই তথ্য নিশ্চিত করেছেন।