যশোরে ঈগল পরিবহণের ধাক্কায় ট্রাক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু

যশোরের চাউলিয়া গেট নামকস্থানে মহাসড়কের উপর পার্কিং করে লোড-আনলোড করার সময় খুলনাগামী ঈগল পরিবহণ (আরএম-টু) এর ধাক্কায় এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

এঘটনায় পরিবহণে অন্তত ১০ জন যাত্রী আহত হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) আনুমানিক সাড়ে ৫টার সময় এঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, যশোর সদর উপজেলার চাউলিয়া গেট নামকস্থানে (দক্ষিণ পাশে) যশোর-খুলনা মহাড়কের উপর যশোর ট-১১-৫০২৮ নাম্বারধারী ট্রাকে পুরাতন টায়ার লোড অবস্থায় দাড়িয়ে ছিলো।

এর মাত্র কয়েক হাত পিছনেই পাশের গোডাউনে আনলোডের অপেক্ষায় দাড়িয়ে ছিলো মুরগি ও মাছের ফিড বোঝায় সাতক্ষীরা ট-১১-০১৭৬ নাম্বারধারী আরেকটি ট্রাক।

জানা যায়, অপরদিকে খুলনা থেকে ছেড়ে আসা দ্রুত গতীর একটি গড়াই পরিবহণ ঢাকা থেকে ছেড়ে আসা ঢাকা মেট্রো-ব-১১-৮৬৫৪ নাম্বারধারী ঈগল পরিবহণ’কে চাপ দিলে দাড়িয়ে থাকা ফিড বোঝায় ট্রাকটিকে সজোরে ধাক্কা দিলে তার সামনে দাঁড়িয়ে থাকা টায়ার বোঝায় অপর ট্রাকে ধাক্কা লাগলে সড়কের পাশে খাদে উল্টে পড়ে যায়।

এসময় টায়ার বোঝায় ট্রাকের লেবার নারদ দাস (৩৫) ২টি ট্রাকের মাঝে চাপে গুরুত্বর আহত হয়। স্থানীয়রা নারদ দাস (৩৫) কে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নারদ দাস মনিরামপুর উপজেলার খানপুর দাসপাড়ার গণেশ দাসের ছেলে সে দীর্ঘ দিন ধরে লেবার শ্রমিক হিসাবে কাজ করতো।

দূর্ঘটনায় ঈগল পরিবহণের অন্তত ১০ জন যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে বিভিন্ন চিকিৎসালয়ে প্রাথমিক চিকিৎসা শেষে চলে যায়।

ঘটনার পরপরই এসআই শাহআলমের নেতৃত্বী নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে আটকে পড়া শতশত যানবাহন চলাচল স্বাভাবিক করেন।