‘২৪ ঘণ্টার মধ্যে প্রেমিক বিয়ে না করলে সুইসাইড করবো’

বরগুনার বেতাগী উপজেলার চান্দখালীর কাঠপট্টি এলাকায় প্রেমিকের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অবস্থান করছেন বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক তরুণী।

প্রেমিক মাহমুদুল হাসান ২৪ ঘণ্টার মধ্যে তাকে বিয়ে না করলে সুইসাইড করার হুমকি দিয়েছেন তিনি। ওই তরুণী গণমাধ্যমকে বলেছেন, আমার দেয়ালে আমার পিঠ ঠেকে গেছে, ও আমাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল।

গত তিন বছর ধরে আমাদের রিলেশন। আমি সর্বস্ব খুইয়ে এখন নিরুপায় হয়ে এখানে এসেছি। আমি ওর (মাহমুদুল) বাবা-মায়ের সঙ্গে কথা বলতে চেয়েছি, কিন্তু তারা কেউ আসছে না।

তিনি বলেন, আমি চারদিন ধরে একা একা ওর বাড়ির সামনে থাকছি। আমাকে কয়েকটি অপরিচিত নম্বর থেকে হুমকি দেওয়া হচ্ছে। এখন আমার জীবনের নিরাপত্তা কে দিবে?

আগামী ২৪ ঘণ্টার মধ্যে মাহমুদুল যদি এখানে এসে আমাকে বিয়ে না করে, তাহলে আমি সুইসাইড করব। আর এর জন্য দায়ী থাকবে মাহমুদুল ও তার পরিবার।

যদিও এ ঘটনায় প্রেমিক মাহমুদুল হাসান ও তার পরিবারের কোনো মন্তব্য পাওয়া যায়নি। এ নিয়ে বেতাগী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আবদুস সালাম গনমাধ্যমকে বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে ওই তরুণীর সঙ্গে কথা বলেছি।

থানায় লিখিত অভিযোগ দিতে বলে তার নিরাপত্তার জন্য স্থানীয় নারী ইউপি সদস্যকে দায়িত্ব দেয়া হয়েছে। এছাড়া তরুণীর অভিভাবকদের বিষয়টি জানানো হয়েছে।