সাড়ে ৪৮ লাখ টাকা আত্মসাতের ঘটনায় আটক শুকুর আলীর ২ দিনের রিমান্ডে 

jessore map

 

বাড়ি বিক্রির নামে প্রতারণা করে ৪৮ লাখ ৫০ হাজার টাকা আত্মসাতের অভিযোগে আটক শুকুর আলীর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল আসামির রিমান্ড আবেদনের শুনানি শেষে এ আদেশ দিয়েছেন। শুকুর আলী ঝিকরগাছার বনফুল আবাসিক এলকার মৃত আব্দুল আজিজের ছেলে।

মামলার অভিযোগে জানা গেছে, শুকুর আলীর কাছথেকে চার শতক জমিসহ বাড়ি কেনার জন্য সাড়ে ৪৮লাখ টাকা নির্ধারন করে জাফরনগর গ্রামের ফজলুর রহমানের ছেলে সেলিম প্রথমে ১০ লাখ টাকা বাইনা দেন। ১০ লাখ টাকা বায়না গ্রহন করে শুকুর আলী। গত ৬ জুলাই জমি রেজিস্ট্রি করতে যেয়ে শুকুর আলী সাক্ষীদের উপস্থিতিতে ব্যাংকের ভিতর থেকে ৩৮ লাখ ৫০ হাজার টাকা গ্রহন করে। এরপর শুকুর আলী কৌশলে টাকা নিয়ে ব্যাংক থেকে বেরিয়ে যায়। এরপর জমি রেজিষ্ট্রি না করে ঘুরাতে থাকে।

অবশেসে টাকা নিয়ে জমি রেজিস্ট্রি করে না দেয়ায় শুকুর আলী ও তার স্ত্রীসহ তিন জনের বিরুদ্ধে গত ৭ জুলাই ঝিকরগাছা থানায় মামলা করেন ভুক্তোভোগী সেলিম। পুলিশ অভিযোগে ভিত্তিতে শুকুর আলীর স্ত্রী ও অপর আসামি ফাতেমা খাতুনকে আটক করে আদালতে সোপর্দ করলে ঘটনার সত্যতা স্বীকার করে আদালতে জবানবন্দি দেয়। তাদের দেয়া স্বীকারোক্তিতে শুকুর আলীকে আটক করে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। গতকাল আসামির রিমান্ড আবেদনের শুনানি শেষে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।