যশোরে মাদক নিরাময় কেন্দ্র যুবকের আত্মহত্যা

যশোর সদর উপজেলার ভেকুটিয়া গ্রামের ঢাকা আহছানিয়া মিশনের সেল্টার হোমের মাদক নিরাময় কেন্দ্রে থেকে আসিফ (২০) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সেল্টার হোমের কর্মকর্তা-কর্মচারিদের কাছ থেকে তথ্য পেয়ে কোতয়ালি থানা পুলিশ শনিবার মাদক নিরাময় কেন্দ্রের বাথরুম থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে। আসিফ ঝিনাইদহের মহেশপুর উপজেলার কমলাপুর গ্রামের তবিবর রহমানের ছেলে।

ওই কেন্দ্রের ম্যানেজার আমিরুজ্জামান জানিয়েছেন, শনিবার সকালে প্রহরী জাহিদ হাসান বাথরুমে ঝুলন্ত অবস্থায় আসিফের মরদেহ দেখতে পেয়ে সংবাদ দেয়। পরে পুলিশে সংবাদ দেয়া হয়।

আসিফের পিতা তবিবর রহমান জানিয়েছেন, আসিফ মাদকাসক্ত ছিলো। তার চিকিৎসার জন্য ঢাকা আহছানিয়া মিশনের মাদক নিরাময়কেন্দ্রে ভর্তি করা হয় চলতি মাসের ১৫ তারিখে। ১৭ হাজার টাকা মাসিক চুক্তিকে আসিফকে ভর্তি করা হয়। কিন্তু শনিবার জানতে পারি আসিফ বাথরুমে গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
কোতয়ালি থানার পরিদর্শক (তদন্ত) শেখ মনিরুজ্জামান জানিয়েছেন, ঢাকা আহছানিয়া মিশনের মাদক নিরময় কেন্দ্রের বাথরুমে এক যুবকের গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার সংবাদ শুনেছি। লাশ উদ্ধার করে হাসপাতালে ময়নাতদন্ত করা হয়েছে।