যশোরে যুবতীকে যৌন নিপীড়নের অভিযোগে লম্পটের বিরুদ্ধে মামলা

mamla rai

এক লম্পটের বিরুদ্ধে যুবতী (২০)কে যৌন নিপীড়নের অভিযোগে কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে। মঙ্গলবার ১৬ আগস্ট দিবাগত গভীর রাতে মামলাটি করেন,যশোর সদর উপজেলার পালবাড়ী বিহারী ক্যাম্প এলাকার এক যুবতী। মামলায় আসামী করেছেন,সদর উপজেলার বিরামপুর (গুলোকুটা) এলাকার বাবর আলীর ছেলে জীবনসহ অজ্ঞাতনামা ২/৩জন কে।

মামলায় যুবতী উল্লেখ করেন, তিনি যশোর সদর উপজেলার বিরামপুর কালীতলা জনৈক কমলা বেগম এর বাড়ির ভাড়াটিয়া। আসামীর চরিত্র ভাল না। আসামী দুশ্চচিত্র প্রকৃতির লোক। বিভিন্ন নারী ঘটিত ঘটনার সাথে জড়িত। বাদি দীর্ঘদিন যাবত বিরামপুর কালীতলা জনৈক কমলা বেগমের বাড়িতে ভাড়াটিয়া বসবাস করে আসছে। সেই সুবাদে আসামী প্রায়ই সময় বাদির গতিবিধি লক্ষ্য করে আসছিল এবং বাদিকে পথে-ঘাটে উত্যক্তসহ কু-প্রস্তাব দিয়ে আসছে। বাদি আসামীর কথায় রাজী না হওয়ায় বাদিকে ক্ষতি করবে মর্মে বিভিন্ন ধরনের হুমকী ধামকী প্রদান করে আসছে।

গত ১০ আগষ্ট সকাল ৯ টায় বাদি তার ভাড়াটিয়া বাসায় অবস্থানকালে পূর্ব হতে ওৎপেতে থাকা লম্পট বাদির ঘরের মধ্যে ঢুকে এবং পিছন থেকে বাদিকে ঝাপটে ধরে। বাদি চিৎকার দিতে চাইলে আসামী বাদিকে মারপিট করার জন্য হুমকী ধামকী প্রদান করে এবং মুখ চেপে ধরে পরনের কাপড়-চোপড় ধরে টানা-হেচড়া করে শরীরের স্পর্শকাতরস্থানে হাত দেয়।

বাদি প্রতিহত করতে গেলে গলা চেপে ধরে এবং এলোপাতাড়ী মারপিট করে জখম করে। বাদি নিজের সম্ভ্রম রক্ষার্থে তার দেহের সর্বশক্তি প্রয়োগ করে লম্পটকে ধাক্কা দিলে আসামী মাটিতে পড়ে যায়। বাদি প্রানে বাঁচার জন্য ডাক চিৎকার দিলে আশপাশ হতে ঘটনাস্থলে লোকজন এগিয়ে আসলে আসামী বিভিন্ন ধরনের হুমকী ধামকী প্রদর্শন করে দ্রুত চলে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত লম্পটকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।