বেনাপোলে হত্যা মামলা প্রত্যাহার না করলে বাদিকে প্রান নাশের হুমকি

benapole jessore map

মামলা প্রত্যাহার না করলে বাদিকে প্রান নাশের হুমকি দেওয়ার অভিযোগে বেনাপোল পোর্ট থানায় সাধারন ডায়েরী হয়েছে। বেনাপোল পোর্ট থানার শ্রমিক নেতা ও আওয়ামীলীগ নেতা মগর আলী হত্যার আসামি সাদেক ও জুলু হাইকোর্ট থেকে জামিনে এসে মামলার বাদি হোসেন আলীকে প্রান নাশের হুমকি প্রদান করে বলে থানায় একটি জিডি হয়েছে। যার নং ৯৯৫তারিখ ২২/০৯/২২।

বেনাপোল পোর্ট থানার সাবেক স্থল বন্দরের ৯২৫ শ্রমিক ইউনিয়নের সভাপতি ও কাগমারী ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মগর আলীকে দুবৃত্তরা ১৬/০৪/২০২২ ইং তারিখে কুপিয়ে হত্যা করে। এছাড়া মগর আলীর পোতা ছেলে ইয়াছিনকে ও কুপিয়ে আহত করে। ইয়াছিন ও চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

মামলার বাদি কাগমারি গ্রামের মৃত মগর আলীর ছেলে হোসেন আলী বলেন, মামলার আসামি কাগমারি গ্রামের রুস্তম খতিব এর ছেলে সাদেক (৫৫) ও কাগজপুকুর গ্রামের জাহা বক্স এর ছেলে জুলু জামিনে মুক্তি পেয়ে আমাকে প্রকাশ্যে গয়ড়া মোড়ে গত ১৮/০৯/২২ ইং তারিখ মামলা তুলে নেওয়ার জন্য চাপ প্রয়োগ করে। মামলা না তুললে আমার পিতা ও ভাইপোর মত আমাকে ও হত্যা করা হবে বলে হুমকি প্রদান করে। এসময় ঘটনাস্থলে কাগমারি গ্রামের জয়নালের ছেলে মিজানুর রহমান ছদর আলী মল্লিকের ছেলে সাবুর আলী উপস্থিত ছিলেন।

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভুইয়া বলেন থানায় এরকম একটি ডায়েরী হয়েছে। আমরা এ ব্যাপারে তদন্ত করছি।