৮ শিক্ষককে সংবর্ধনা দিয়েছে ডা. আবুল কাশেম শিক্ষা ফাউন্ডেশন

মাগুরায় শিক্ষা ও গবেষনাধর্মী প্রতিষ্ঠান ডা. আবুল কাশেম শিক্ষা ফাউন্ডেশনের ১৪ তম প্রতিষ্ঠাবাষির্কী পালন ও বিশ্ব শিক্ষক দিবস উদযাপন উপলক্ষে ৮ শিক্ষককে সংবর্ধনা প্রদান করা হয়েছে ।
গতকাল শনিবার দুপুরে মাগুরা সরকারি মহিলা কলেজ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে শিক্ষা ও গবেষনাধর্মী প্রতিষ্ঠান ডা. আবুল কাশেম শিক্ষা ফাউন্ডেশন । এবার সংবর্ধনা পাওয়া ৮ শিক্ষক হলো- প্রফেসর কাজী মাহবুবুর রহমান (মাগুরা ),আব্দুর রাজ্জাক বিশ্বাস (মরনোত্তর,জাগলা,মাগুরা ),আলহাজ মো: আব্দুল গফুর (অব.শিক্ষা অফিসার ),রামানন্দ দে (নারকেলবাড়ীয়া,বাঘারপাড়া ,যশোর), এসএম মুকুল (গবেষক ও লেখক নেত্রকোনা),ডা.আর কে ঘোষ (মনিরামপুর,যশোর ), হোসনেয়ারা লাকী (রায়পুর,বাঘারপাড়া,যশোর) ও পূমিণা বিশ্বাস ( আমিয়ান হাইস্কুল,শালিখা,মাগুরা ) । অনুষ্ঠানে মাগুরা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: আবদুস সাত্তারের সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়াদী কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: আব্দুল হাকিম বিশ্বাস । বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাসুদেব কুন্ডু,মাগুরা সরকারি কলেজের সহকারি অধ্যক্ষ প্রফেসর আবু বকর সিদ্দিকী,ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের সহকারি অধ্যাপক ড. মো: রবিউল ইসলাম. যশোর যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো: শাহীদুল ইসলাম,মাগুরা জেলা সমাজসেবা অফিসের উপ-পরিচালক মো: আশাদুল ইসলাম, ডা. আবুল কাশেম শিক্ষা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা বিশ্বাস মোহাম্মদ ওয়াহিদুজ্জামান ও অনুষ্ঠান আয়োজক উপ-কমিটির আহবায়ক অধ্যক্ষ সৈয়দ রবিউল আলম । অনুষ্ঠান সঞ্চালনা করেন মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়াদী কলেজের সহযোগী অধ্যাপক আবু সাঈদ মোল্যা । সংবর্ধনা অনুষ্ঠানে মাগুরার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষার্থী,সুধীজন উপস্থিত ছিলেন ।
উল্লেখ্য,ব্যক্তিনামে বাংলাদেশের সর্বাধিক বিস্তৃত সামাজিক উন্নয়ন,পাঠাগার,প্রশিক্ষণ ও গবেষনা প্রতিষ্ঠান ডা.আবুল কাশেম শিক্ষা ফাউন্ডেশন ২০০৮ সাল হতে মানব সম্পদ ও শিক্ষার উন্নয়নে মাগুরা,কুষ্টিয়া,ঝিনাইদহ,যশোর,মেহেরপুর ও ফরিদপুর জেলায় কাজ করছে । #