যশোরে রনি হত্যা মামলায় ৪ জনের ২ দিন করে রিমান্ড মঞ্জুর

যশোরে চাঁচড়ার আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা রনি হত্যা মামলায় আটক ৪ জনের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছে যশোরের আদালত। বৃহস্পতিবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলাশ কুমার দালাল রিমান্ড আবেদনের শুনানি শেষে এ আদেশ দিয়েছেন।

আসামিরা হলো, যশোর সদরের ভাতুড়িয়া বাজার মোড়ের রওশন আলীর ছেলে আব্দুল গফ্ফার, ভাতুড়িয়া গাজীর মোড়ের ইসরাইল গাজীর ছেলে অহিদুজ্জামান লিটন, ওয়াজেদ আলী ড্রাইভারের ছেলে আলামিন ও বড় নারয়ণপুর গ্রামের মৃত আব্দুল কুদ্দুস আলীর ছেলে শান্ত ইসলাম।

মামলার অভিযোগে জানা গেছে, গত ১ অক্টোবর সন্ধ্যায় রনি তার বাড়িতে ছিল। এ সময় আসামি রকি ও রকি তাকে বাড়ি থেকে মোটরসাইকেলে নিয়ে যায়। এরপর বর্মনপাড়াস্থ মুক্তেশ্বরী নদীর ধারে শ্মশান ঘাটে নিয়ে পূর্বপরিকল্পনা অনুযায়ী কুপিয়ে হত্যা করে। এরপর লাশ গোপন করার জন্য আসামিরা রনিকে মুক্তেশ্বরী নদীতে ফেলে দেয়। রাতে রনি বাড়ি না ফেরায় স্বজনেরা খোঁজাখুজি উদ্ধারে ব্যর্থ হয়। পর দিন মুক্তেশ্বরী নদী থেকে রনির লাশ পাওয়া যায়।

এ ব্যাপারে নিহতের মা ছয়েরা বেগম বাদী হয়ে ১২ জনের নামউল্লেখসহ অপরিচিত ব্যক্তিদের আসামি করে কোতয়ালি থানায় হত্যা মামলা করেন। এ হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে ওই ৪ জনকে আটক ও পরে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাইদুর রহমান প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। গতকাল আসামিদের রিমান্ড আবেদনের শুনানি শেষে প্রত্যেকের ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন বিচারক।