যশোরে প্রবাসীর কণ্যাকে ধর্ষণের অভিযোগে আদালতে মামলা

যশোর অভয়নগরের পল্লীতে প্রবাসীর কণ্যাকে ধর্ষণের অভিযোগে ইমাদ আলী নামে এক ব্যক্তির বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। বৃহস্পতিবার ওই প্রবাসীর স্ত্রীর বাদী হয়ে এ মামলা করেছেন।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক (জেলা ও দয়রা জজ) মোঃ গোলাম কবির অভিযোগের তদন্ত করে সিআইডিকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। একই সাথে আদেশে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা ও আসামি মোবাইল ফোন জব্দের নির্দেশ দেয়া হয়েছে। আসামি ইবাদ আলী অভয়নগরের বারান্দী পায়রাহাট গ্রামের সাখাওয়াত আলীর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী শেখ তাজ হোসেন তাজু।

মামলার অভিযোগে জানা গেছে, ভুক্তোভোগীর পিতা দীর্ঘদিন ধরে মালয়েশিয়া প্রবাসী। আসামিরা দীর্ঘদিন ধরে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। আসামিদের অত্যাচারে আসামি ইমাদ ও তার সহযোগীদের ৫০ হাজার টাকা দেয়া হয়েছিল। ১৮ অক্টোবর রাতে ইমাদ আলী ওই প্রবাসীর বাড়িতে এসে চাাঁদার বাকি টাকা দাবি করে। টাকা অস্বীকার করলে ইমাদ আলী ঘরে ঢুকে এক মেয়েকে ধর্ষণ করে। মেয়ের চিৎকারের পর প্রতিবেশীরা এসে ইমাদ আলীকে ধরে ফেলে। এ সংবাদ পেয়ে ইমাদ আলীর সহযোগীরা বাড়ি হামলা ও ভাংচুর করে ইমাদ আলীকে কেড়ে নিয়ে যায়। এব্যাপারে অভয়নগর থানায় মামলা করতে গেলে পুলিশ তা না নেয়ায় তিনি আদালতে এ মামলা করেছেন।