যশোরের শার্শায় সন্ত্রাসীদের হামলায় এটিএন বাংলার সাংবাদিক আহত

যশোরের শার্শার নাভারণ রেল স্টেশনে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছে এটিএন বাংলার বেনাপোল প্রতিনিধি আহম্মদ আলী শাহিন। আহত আহম্মদ আলী শাহিন উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শুক্রবার বিকালে এ হামলার ঘটনা ঘটে। এ সময় তার ক্যামেরা, মোবাইল ও মোটর সাইকেল ভাংচুর করা হয়।

সাংবাদিক আহম্মদ আলী শাহিন জানান, বিএনপির খুলনার গণসমাবেশ উপলে শুক্রবার বিকালে শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি রহিম সরদার তার সহযোগী ডালিম, শাহিন ও শামিমসহ ২০/২৫ জনের সন্ত্রাসীদল রেল স্টেশনে যায় এবং স্টেশনে সাধারণ রেলযাত্রীদের এলোপাতাড়ি মারপিট করতে থাকে। অফিসের ছুটি শেষে এনজিও কর্মী ও রোগীর স্বজনদের ট্রেনে উঠতে বাধা দেয়। এ সময় তারা মোবাইল ফোনে সাংবাদিক আহম্মদ আলী শাহিনকে জানায়। এ সংবাদে তিনি ক্যামেরা নিয়ে ঘটনাস্থলে যায়। সেখানে শার্শা থানার এসআই সিরাজুল ইসলাম সিরাজ তার ফোর্স নিয়ে উপস্থিত ছিলেন। পুলিশের সামনে রহিম সরদারের নেতৃত্বে তার সহযোগী ডালিম, শাহিন, ফন্টু ও শামিমসহ ১৫/২০ জন আহম্মদ আলী শাহিনকে বেদম প্রহার করে ক্যামেরা ছিনিয়ে নিয়ে যায়। সন্ত্রাসীদের হামলায় আহম্মদ আলী শাহিন গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে শার্শা উপজেলা হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় শার্শা থানায় মামলার প্রস্তুুতি চলছে বলে জানান আহত সাংবাদিক শাহিন।

এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, থানায় এ ব্যাপারে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।