মৃত মেয়ের টাকা গহনা আত্মসাতের অভিযোগে মা ও বোনের বিরুদ্ধে মামলা

মৃত মেয়ের গহনা ও টাকা আত্মসাতের অভিযোগে মা ও বোনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। রোববার মৃত নারগিস পারভীন মুক্তার স্বামী ঢাকা বল্লবীর মিরপুর ১২১৬ এর এ-ব্লকের ১১ নম্বর শেকসনের ৮ নম্বর রাস্তার ১৩ নম্বর বাড়ির বাসিন্দা মৃত শেখ আব্দুর রাজ্জাকের ছেলে শেখ রাশেদ সুলতান বাদী হয়ে এ মামলা করেছেন।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ মঞ্জুরুল ইসলাম অভিযোগের তদন্ত করে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

আসামিলা হলো যশোর উপশহর ডি-ব্লকের ২০৫ নম্বর বাড়ির বাসিন্দা মৃত শেখ নজরুল ইসলামের স্ত্রী জেবুন্নেছা হাসি ও মেয়ে কনিকা পারভীন কনা।

মামলার অভিযোগে জানা গেছে, শেখ রাশেদ সুলতানের শাশুড়ি জেবুন্নেছা হাসি ও স্ত্রীর বড় বোন কনিকা পারভীন। তিনি তার স্ত্রী নারগিস পারভীন মুক্তা ও ছেলে তীর্থকে নিয়ে ঢাকা মিরপুর ১১ নম্বরে বসবাস করতেন। ২০১৩ সালে মুক্তা কিডনি রোগে আক্রান্ত হয়। ২০১৭ সালে ভারত থেকে সফল ভাবে কিডনি প্রতিস্থাপন করা হয় মুক্তার। এরপর প্রায় প্রতিমাসে মুক্তাকে নিয়ে ভারত যাতায়াত করতে হতো। ভারতের যাতায়াতে মুক্তার সুবিধার্তে পিতার বাড়ির যশোর নিচতলায় ফ্লাট ভাড়া করে ছেলে নিয়ে থাকত। চলতি বছরের ৫ মার্চ মুক্তা মারা যায় যশোরে চিকিৎসাধীন অস্থায় । মুক্তার রেখে যাওয়া টাকা , গহন ও এটিএম কার্ড ফেরত চাইলে গত ২২ জুলাই আসামিরা শেখ রাশেদ ও তার ছেলে তীর্থকে গালিগালাজ করে বাড়ি থেকে বের করে দেয়। ব্যর্থ হয়ে তিনি আদালতে এ মামলা করেছেন।