ব্রেইন ক্যান্সার আক্রান্ত জীমকে বাঁচাতে দিনমজুর পিতার আকুতি

ব্রেইন ক্যান্সারে আক্রান্ত শিশুকে বাঁচাতে প্রধানমন্ত্রীসহ সমাজের বিত্তবানদের প্রতি সহযোগিতার আকুতি জানিয়েছেন দিনমজুর পিতা জামসেদ আলী। তার ১০ বছর বয়সী শিশু সন্তান নূর নবী আলম জীমকে সুস্থ করতে প্রায় ২৫ লাখ টাকা প্রয়োজন। তার বাড়ি যশোরের ঝিকরগাছা উপজেলার শংকরপুর ইউনিয়নের হরিদ্রাপোতা গ্রামে। জীম ঐ গ্রামের প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণির ছাত্র।

দীর্ঘ ৪ বছর অসুস্থ থাকলেও চলতি বছরে গত ১ সেপ্টেম্বর পরীক্ষার মাধ্যমে জানতে পারেন জীম ব্রেইন ক্যান্সার বা টিউমারে আক্রান্ত। যশোরের বিশেষজ্ঞ ডাক্তাররা জরুরীভাবে ভারতে অপারেশন করাতে বলেছেন। যেখানে খরচ পড়বে প্রায় ২৫ লাখ টাকা।

দিশেহারা দিনমজুর জামসেদ আলীর বসতভিটা ছাড়া কোনো জমিও নেই। অপারেশন না করালে ছোট্ট শিশু মারা যাবে এ চিন্তায় শোকাহত মা ও পিতা বার বার মূর্ছা যাচ্ছেন। এ মুহূর্তে প্রধানমন্ত্রীর সহায়তা ও বিত্তবানদের সহযোগিতা বাঁচাতে পারে শিশু সন্তানের প্রাণ। সন্তানকে বাঁচাতে আত্মীয়স্বজন ও বিত্তবানদের দ্বারে দ্বারে ঘুরছেন জামসেদ আলী। কেউ জীমের চিকিৎসায় সহযোগিতা করতো চাইলে জামসেদ আলীর বিকাশ নম্বর ০১৯৪৮-৪৪৩৪৯১ ও নগদ ০১৭৭৫-৭৮৯৯২৭ নাম্বারে সাহায্য পাঠাতে পারেন। এছাড়া জনতা ব্যাংক বাঁকড়া, ঝিকরগাছা শাখায় ০১০০২৩৫৬৮০০১১ হিসাব নম্বরে টাকা পাঠানো যাবে।