সরকার এখন সন্ত্রাসী বাহিনী দিয়ে দেশ চালাচ্ছে: রিজভী

জনসমর্থন না থাকায় সরকার এখন সন্ত্রাসী বাহিনী দিয়ে দেশ চালাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

খুলনায় বিভাগীয় সমাবেশে যোগ দিয়ে ফেরার পথে যুবলীগ-ছাত্রলীগের হামলায় আহত নেতাকর্মীদের দেখতে বুধবার সন্ধ্যায় মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে এসে বিএনপির এই কেন্দ্রীয় নেতা এসব কথা বলেন।

রিজভী বলেন, এই সন্ত্রাসী বাহিনী গত ২২ অক্টোবর খুলনায় অনুষ্ঠিত মহাসমাবেশে যোগদানকারী বিভিন্ন জেলার বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে। কিন্তু এই হামলা নেতাকর্মীদের দমাতে পারেনি। তারা পরিবহন ধর্মঘট উপেক্ষা করে বিভিন্ন যানবাহন এবং নৌযানে সমাবেশস্থলে উপস্থিত হয়েছে।

তিনি বলেন, এই সমাবেশ প্রমাণ করে দিয়েছে, জনগন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির পক্ষে, তত্ত্ববধায়ক সরকরের পক্ষে। এর পাশাপাশি সরকারের দুর্নীতি, লুটপাট ও সন্ত্রাসী অপতৎপরতার বিপক্ষে যে তাদের অবস্থান সেটাও প্রমাণিত হয়েছে।

বিএনপির এই নেতা বলেন, সমাবেশ করার অধিকার সংবিধান আমাদের দিয়েছে। এটি কোনো বেআইনি কাজ না। সরকার পুলিশ ও পেটোয়া বাহিনী দিয়ে খুলনা বিভাগের বিভিন্ন জেলার সমাবেশমুখী মানুষের ওপর পথে পথে হামলা চালিয়ে আহত করেছে। তাদের হামলা ও অত্যাচার ব্যর্থ করে শতভাগ সংহতি জানিয়ে জনগণ খুলনার সমাবেশ সফল করেছে।

তিনি আরও বলেন, এই সমাবেশ প্রমাণ করেছে, জনগণ আমাদের পক্ষে অবস্থান নিয়েছে। এই সরকার জনগণ থেকে পুরোপুরি বিচ্ছিন্ন।

মাগুরা জেলা বিএনপির আহবায়ক আলী আহম্মদ, সদস্য সচিব আখতার হোসেন, সাবেক পৌর মেয়র ইকবাল আখতার কাফুর, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফারুকুজ্জামান ফারম্নক. আলমগীর হোসেন, জেলা বিএনপি নেতা শাহেদ হাসান টগর, সদর থানা বিএনপির আহবায়ক কুতুব উদ্দিন কতুব, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আশরাফুজ্জামান শামীম প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।