যশোরে আওয়ামী তরুণ লীগের নতুন কমিটির বঙ্গবন্ধু মুরালে শ্রদ্ধা নিবেদন

বাংলাদেশ আওয়ামী তরুণ লীগ যশোর সদর উপজেলার ১৪ নম্বর নরেন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী তরুণ লীগের পূর্বের কমিটি বিলুপ্ত এবং নতুন করে ৩১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

আজ শুক্রবার (১১ নভেম্বর) সকালে উপজেলা রূপদিয়া বাজারে,জেলা শাখার সভাপতি আসাদুল হক আসাদ ও সাধারণ সম্পাদক আব্দার রহমান স্বাক্ষরিত মেহেদী হাসানকে সভাপতি ও সুমন হোসেনকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। শুক্রবার সকাল সাড়ে ১১ টায় যশোর শহরের বকুলতলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মু্রালে ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। সেই সাথে জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক কে ফুল দিয়ে শুভেচ্ছা জানাই।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন সিনিয়র সহ-সভাপতি ইমরান হোসেন, সহ সভাপতি জিল্লুর রহমান, সহ-সভাপতি সাকিব পসারী, সহ-সভাপতি মুস্তাফিজুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক শাওন বিশ্বাস, আসাদুর রহমান, সংগঠনিক সম্পাদক রায়হান হোসেন, সহ সংগঠনিক সম্পাদক রুহুল আমিন, প্রচার সম্পাদক কামরুল ইসলাম, সহ প্রচার সম্পাদক এস এম রাকিবুল আজাদ,অর্থ সম্পাদক আলাল হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম,ধর্ম বিষয়ক সম্পাদক কুতুবুদ্দিন রিপন, নির্বাহী সদস্য আসাদুজ্জামান, রুদ্র আইস, সৌমিক কর, সাকিব মোল্লা,মিন্টু দফাদার, মারুফ হোসেন, প্রমুখ।