যশোর বেনাপোলে মরা গরুর গোস বিক্রির অভিযোগ আটক-১

যশোর বন্দর নগরী বেনাপোলে মরা গরুর মাংস বিক্রির অভিযোগ মানিক (৪৮) নামের এক মাংস বিক্রেতা আটক করা হয়েছে। আজ রোববার (১৩ নভেম্বর ) সকালে বেনাপোল বাজারস্থ মাংসপট্টি এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় মানিক নামে একজনকে অভিযুক্তকে আটক করেন বেনাপোল পোর্টথানা পুলিশ।

অভিযানের সময় বেনাপোল পৌরসভার স্যানেটারি ইন্সেপেক্টর রাশিদা খাতুনসহ পৌরসভার অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন শার্শা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা ইসলাম।

বেনাপোল পৌরসভার স্যানেটারি ইন্সেপেক্টর রাশিদা খাতুন জানান, সকালে গোপন সংবাদে জানতে পারে যে, বেনপোল বাজারে একটি মরা গরু জবাই করে তা অন্য মাংসের সাথে মিশিয়ে বিক্রির উদ্দেশ্যে মাংস পট্রি এলাকার দোকানে নিয়ে যাওয়া হয়েছে। এমন সংবাদে বেনাপোল পৌরকর্তৃপক্ষ বাজারে অভিযান চালিয়ে মানিক কসাইয়ের দোকান থেকে ঐ গরুর মাংস জব্দ করা হয় এবং এসিল্যান্ডকে বিষয়টি তাৎক্ষনিক অবহিত করা হয়। ভ্রাম্যমান আদালতের সাইদুজ্জামান বলেন অভিযুক্ত মানিক কসাই প্রাথমিক ভাবে তার অপরাধ স্বীকার করাই ভ্রাম্যমান আদালতে তাকে ৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন। তার ভাই আলম কসাইকে এক মাসের কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। বেনাপোল পৌরকর্তৃপক্ষের অভিযানে জব্দকৃত মরা গুরুর মাংস মাটিতে পুতে ফেলা হবে বলে তিনি জানান।