ঝিনাইদহের নব-নির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানকে গণসংবর্ধনা প্রদান

ঝিনাইদহ জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সৃজনী বাংলাদেশের নির্বাহী পরিচালক এবং বঙ্গবন্ধু সৈনিক লীগ নেতা ড. এম হারুন অর রশীদের গণসংবর্ধনা প্রদান করা হয়েছে।মঙ্গলবার বিকালে জেলা শহরের পায়রা চত্বরে নব-নির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানকে নাগরিক কমিটির পক্ষে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে।ঝিনাইদহ কলেজের সাবেক অধ্যক্ষ তোবারক হোসেনের সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. এম হারুন অর রশীদ।সেসময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ পৌরসভার সাবেক চেয়ারম্যান ও বীরমুক্তিযোদ্ধা এডভোকেট আমির হোসেন মালিতা, সাবেক পৌরসভার চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আনিসুর রহমান খোকা,কোটচাঁদপুর কুশনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান, জেলা পরিষদের সদস্য আলাউদ্দিন,পৌরসভার ১ নং ওয়ার্ডের সাবেক মেম্বর যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন,কাজী দীপুন হোসেন,রাজা শাহ্ ,এস এম রবি,শেখ সেলিম,ইউনুস আলী,হেলাল,ইমামুল হোসেন ইমাম,দেবদাশ,সোহেল রানা,বাবর আলী প্রমুখ।

গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে বক্তব্যে ড. এম হারুন-অর রশিদ বলেন,আমি আপনাদের ভালোবাসায় অনেক চড়াই উতরায় পার করে ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এ নির্বাচনে অংশগ্রহন করতে এসে আমাকে দুর্বৃত্তের হামলাসহ বিভিন্ন মহলের কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার হতে হয়েছে।আমার ব্যবসাপ্রতিষ্ঠানে অগ্নিসংযোগ ভাঙচুর ও হামলা করা হয়েছিলো। বিভিন্ন জায়গা থেকে আমাদের কর্মীদের মিথ্যা অপবাদ সহ হামলা-মামলার শিকার হতে হয়েছে। এরপরেও কোন অপশক্তি আমাকে জেলা পরিষদ চেয়ারম্যান হতে বাধাগ্রস্ত করতে পারেনি। সাধারণ মানুষের দোয়া ও ভালোবাসায় আজ আমি জনগণের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমি ঝিনাইদহ জেলার সকল মানুষের কাছে অনেক ঋণী।

সকলের সহযোগিতায় একটি ভালো জেলা পরিষদ গঠন করে ঝিনাইদহের মানুষের ভাগ্যের উন্নয়ন করাই হবে আমার রাজনীতির লক্ষ্য।আমার টাকা পয়সার কোন লোভ নেই। আল্লাহ আমাকে অনেক দিয়েছে। আমি চাই মানুষের ভালোবাসা ও সম্মান। আমি চেয়ারম্যান হতে চাই না,আমি জনগণেরর সেবক হতে চাই, যারা জীবনের ঝুকি নিয়ে আমাকে ভোট দিয়েছেন তাদেরকে আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।আমি আমার ভালো কাজের মধ্য দিয়ে সকলকে সাথে নিয়ে ঝিনাইদহকে বেকারমুক্ত,অভাবমুক্ত, দুর্নীতিমুক্ত ও উন্নত ঝিনাইদহ জেলা হিসেবে পরিণত করবো।