যশোরে সন্ত্রাসীর বিরুদ্ধে মামলা করায় হাজিরা দিতে এসে টাকা দাবি

সন্ত্রাসীর বিরুদ্ধে মামলা করায় সন্ধ্যায় শহরের মনিহার বাসস্ট্যান্ডে গতিরোধ করে মামলার খরচ বাবদ ১লাখ টাকা দাবি নইলে খুন করার হুমকী দেওয়ার ঘটনায় বুধবার দিবাগত গভীর রাতে যশোর কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে। মামলাটি করেছেন, যশোরের অভয়নগর উপজেলার কামকূল গ্রামের দিদার হোেেসন মিনার ছেলে ইমরান হোসেন সুমন। মামলায় আসামী করেছেন, একই উপজেলার কামরুল গ্রামের মৃত আকবার মোল্যার ছেলে সেলিম রেজাসহ অজ্ঞাতনামা ২জন।

মামলায় বাদি বলেছেন,পূর্ব শত্রুতার জের ধরে আসামী সেলিম রেজা, মুরাদ, রিপন গত ১৭ আগষ্ট বাদিকে যশোর আসার পথে অভয়নগর উপজেলার নওয়াপাড়া বেঙ্গল রেল ক্রসিংয়ের পাশে গতিরোধ করে পাশর্^বর্তী লিটনের লেদের দোকানের সামনে নিয়ে হত্যার উদ্দেশ্যে চরমভাবে মারপিট করে। বাদির হাতের একটি আঙ্গুল ভেঙ্গে যায়। ফলে বাদির পিতা বাদি হয়ে সেই সময় ওই তিনজনের নাম উল্লেখ করে অভয়নগর থানায় মামলা করেন। ওই মামলায় আসামীরা পুলিশ রিপোর্ট পর্যন্ত অন্তবর্তীকালীন জামিন প্রাপ্ত হন।

এরপর গত ২৮ নভেম্বর সোমবার উক্ত মামলায় হাজিরা থাকায় বাদি তার আইনজীবীর মাধ্যমে হাজিরা প্রদান করে। সে সময় আসামী সেলিম রেজাও হাজিরা প্রদান করেন। হাজিরা শেষে বাদি তার ব্যক্তিগত কাজ শেষ করে সন্ধ্যা সাড়ে ৬ টায় বাড়ির যাবার উদ্দেশ্যে মনিহার বাসস্ট্যান্ডে বাসের জন্য অপেক্ষা করার সময় সেলিম রেজা ও তার সহযোগী অজ্ঞাতনামা আরো ২জনকে সাথে নিয়ে বাদিকে আচমকা গতিরোধ করে সেলিম রেজা বাদিকে বলে যে,তুই তার নামে যে মামলা করেসিস তাকে তার জামিন হতে প্রায় ১লাখ টাকা খরচ হয়েছে। সেলিম রেজার বিরুদ্ধে রুজুকৃত মামলা আগামী ১ সপ্তাহের মধ্যে প্রত্যাহার করে নিবি এবং সেলিম রেজার হওয়া ১লাখ টাকা তাকে দিবি নাহলে বাদিকে খুন করে ফেলবে বলে হুমকী দেয়। সেলিম রেজার কথায় বাদি প্রতিবাদ করলে সেলিম রেজা অপর ২ আসামী পকেট হতে ছুরি বের করে বাদিকে প্রাণ নাশের হুমকী দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন।

 

এ ঘটনায় বাদি কোন উপায়ুন্তর না পেয়ে কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে।