ঝিনাইদহের দুটি ইউনিয়নে ২ হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ

এই শীতে ঝিনাইদহে শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে পাশে দাঁড়ালেন ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি। শুক্রবার দিনব্যাপী ঝিনাইদহ সদর উপজেলার১৬ নং সুরাট ইউনিয়নে এক হাজার ও ৫ নং কুমড়াবাড়িয়া ইউনিয়নের নগরবাথান বাজার ও ডেফলবাড়িয়া গ্রামে ১ হাজার অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

উপহার বিতরনের সময় ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্যের একান্ত বিশ্বস্ত প্রতিনিধি রওশন আলী, পার্সোনাল সেক্রেটারী ও জেলা যুবলীগের সদস্য রোকনুজ্জামান রিপন,সুরট ইউনিয়নের চেয়ারম্যান আশরাফ হোসেন, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর হোসেন,সাবেক মেম্বার টুটুল হোসেন,সদর থানা ছাত্র লীগের সভাপতি রাশেদুল হাসান সোহান,সাধারণ সম্পাদক ফজলে রাব্বি অনু, সাবেক ছাত্রলীগ নেতা মিজান,তাজুসহ স্হানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা।

অপরদিকে শুক্রবার বিকালে কুমড়োবাড়িয়া ইউনিয়নের নগরবাথান বাজারে ও ডেফলবাড়িয়া বাজারে কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুল ইসলাম, চাঁদপুরের ইউপি চেয়ারম্যান কামাল হোসেন, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক রাজু আহমেদ, সদর থানা যুবলীগের আহবায়ক শাহ্ মোঃ ইব্রাহিম খলিল রাজা, আওয়ামী লীগ নেতা আনারুল কবির ডাবলু,যুবলীগ নেতা লিন্টু সহ স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।