নড়াইলে তাস খেলাকে কেন্দ্র করে বন্ধুকে হত্যা !

বিশ^কাপ ফুটবল দেখার অপেক্ষায় সময় তাস খেলাকে কেন্দ্র করে বন্ধু স্বাগত বৈরাগীকে (২৩) কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে নড়াইল সদরের শোলপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত স্বাগত বৈরাগী ওই গ্রামের খোকন বৈরাগীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে বিশ^কাপ ফুটবল দেখার জন্য সময় কাটাতে গিয়ে বাড়ির পাশে তাস খেলার আয়োজন করেন স্বাগত বৈরাগীসহ তার বন্ধুরা। ওইদিন রাত ১টায় ব্রাজিল বনাম ক্যামেরুনের খেলা দেখার জন্য অপেক্ষায় ছিলেন তারা। এর মধ্যে স্বাগত বৈরাগী একসেট তাস বন্ধু পিন্টু বিশ^াসের (২২) কাছে রাখেন। সেই তাস রাত ১১টার দিকে পিন্টুর কাছে চায়তে গেলে স্বাগত বৈরাগীর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে পিন্টুসহ তার বন্ধুরা স্বাগত বৈরাগীকে ছুরিকাহত করেন।

নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক স্বাগত বৈরাগীকে মৃত ঘোষণা করেন।

এদিকে স্বাগত বৈরাগীর পরিবারের সদস্যরা জানান, গত কালিপূজায় প্রতিমা বিসর্জনকে কেন্দ্র করে স্বাগত ও পিন্টু বিশ্বাসের মধ্যে দ্ব›েদ্বর সৃষ্টি হয়। এ হত্যাকান্ডের জন্য ‘সেই দ্ব›দ্ব’ও কারণ হতে পারে।

নড়াইল সদর থানার ওসি মাহমুদুর রহমান বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তরা পালিয়েছেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।