যশোরে এরফান হত্যা মামলার প্রধান আসামি র‍্যাবের হাতে আটক

যশোরে শহরের খড়কি মুদি দোকানদার এরফান ফারাজি হত্যা মামলার অন্যতম আসামি তাওহীদ ইসলামকে আটক করেছে যশোর র‍্যাব ক্যাম্পের সদস্যরা। গত ২২ ডিসেম্বর শহরের খড়কি বামনপাড়া কারবালা কবরস্থানের দক্ষিণপাশে মুদি দোকানী এরফান ফারাজিকে ছুরিকাঘাতে করে হত্যা করা হয়।

সোমবার মধ্য রাতে শহরের নিউমার্কেট থেকে র‍্যাবের একটি আভিযানিক দল তাকে গ্রেফতার করে।এবিষয়ে প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব ৬ যশোরের কোম্পানী কমান্ডার এম নাজিউর রহমান জানান, চাঞ্চল্যকর মুদি দোকানি এরফান হত্যা মামলার একজন পলাতক আসামী শহরের নিউমার্কেট এলাকায় আত্মগোপনে আছে। এমন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে অভিযান চালিয়ে তাওহীদ ইসলামকে গ্রেফতার করা হয়।

পরবর্তী জিজ্ঞাসাবাদে সে জানায় যে পূর্ব শত্রুতার জের ধরে সে সহ আরো ৪/৫ জন মিলে মুদি দোকানি এরফান’কে হত্যা করে। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।এছাড়াও তাওহীদ এর বিরুদ্ধে পূর্বেও যশোর কোতয়ালী মডেল থানায় আরও একটি হত্যা মামলা চলমান রয়েছে।

গত ২২ ডিসেম্বর বৃহস্পতিবার দুর্বৃত্তদের ছুরিকাঘাতে তিনি নিহত হয়। শহরের খড়কি বামনপাড়া কারবালা কবরস্থানের দক্ষিণপাশে এ ঘটনা ঘটে। নিহত এরফান ফারাজি খড়কি বামনপাড়া কাসার দীঘির এলাকার রফিকুল ইসলাম ফারাজীর ছেলে। তিনি ইসলামী যুব আন্দোলন যশোর জেলা শাখার সাবেক শিল্প ও বাণিজ্য সম্পাদক। যশোর পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা শেষ করেছে ।