ছাত্ররা জেগে উঠলে এই সরকারের পতন নিশ্চিত: শামসুজ্জামান দুদু

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, সরকার দেশকে তছনছ করে দিয়েছে। ছাত্রদের আশার আলো ফোটাতে হবে। তিনি বলেন, ছাত্ররা জেগে উঠলে এই সরকারের পতন নিশ্চিত। প্রধানমন্ত্রী বলেছেন- ভোট চোরদের মানুষ পছন্দ করে না, দুর্নীতিবাজদের মানুষ পছন্দ করে না। তাহলে আপনারা (আওয়ামী লীগ) কেন ক্ষমতায় আছেন?

মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকেলে খুলনা প্রেসক্লাবের ব্যাংকুয়েট হলে অনুষ্ঠিত ছাত্রদের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের খুলনা জেলা ও মহানগর শাখা এই সমাবেশের আয়োজন করে। শামসুজ্জামান দুদু বলেন, সরকার বলছে তত্ত্বাবধায়ক সরকার জাদুঘরে রেখেছে। এটা কি মগের মুল্লুুক? সময় থাকতে যদি পদত্যাগ না করেন, তাহলে যে গণআন্দোলন তৈরি হবে, সেই আন্দোলনের মধ্য দিয়ে এ দেশে গণমানুষের রাজত্ব তৈরি হবে।

খুলনা মহানগর ছাত্রদলের আহবায়ক ইসতিয়াক আহমেদ ইস্তির সভাপতিত্বে অনুষ্ঠিত ছাত্র সমাবেশে বক্তৃতা করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির তথ্য সম্পাদক আজিজুল বারী হেলাল, মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা, জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম মনা, জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পি, খুলনা জেলা ছাত্রদলের সভাপতি আব্দুল মান্নান মিস্ত্রি। সভা পরিচালনা করেন মহানগর ছাত্রদলের সদস্য সচিব তাজিম বিশ্বাস ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা তুহিন।