যশোরে ডিবি পুলিশ কর্তৃক পিস্তলসহ যুবক গ্রেফতার

উপশহর বি-ব্লক তিন রাস্তার মোড়ে সন্ত্রাসী কর্মকান্ড ঘটানোর জন্য অবস্থানকালে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ নাজমুল হোসাইন ওরপে প্রিন্স নামে এক সন্ত্রাসীকে একটি ৭.৬৫ পিস্তলসহ গ্রেফতার করেছে।

সে যশোর সদর উপজেলার ইছালী ইউনিয়নের যোগী গ্রামের বর্তমানে উপশহর বি-ব্লক ১৫৪ নং বাসর ছদর উদ্দিন খাঁর বাড়ির ভাড়াটিয়া শফিকুল ইসলামের ছেলে। এ ঘটনায় বুধবার দিবাগত গভীর রাতে কোতয়ালি মডেল থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। গ্রেফতারকৃত নাজমুল হোসাইন ওরপে প্রিন্সকে বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ সূত্রে জানাগেছে,বুধবার ১১ জানুয়ারী ডিবি’র এসআই শামীম হোসেনসহ একদল পুলিশ রাতে শহরের দড়াটানা মোড়ে অবস্থান করছিল। এ সময় তার কাছে গোপন সূত্রে খবর আসে উপশহর বি-ব্লক তিন রাস্তার মোড়ে এক একজন ব্যক্তি সন্ত্রাসী কার্যক্রম করার জন্য অবৈধ অস্ত্রসহ সন্দেহজনকভবে ঘোরাফেরা করছে। উক্ত সংবাদের ভিত্তিতে সেখানে পৌছালে ডিবি’র পোশাক দেখে উক্ত যুবক দ্রুত পালানোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। পরে তার নাম ঠিকানা প্রকাশ।

এ সময় তার কাছে থাকা মোবাইল ফোনে চেক করে মোবাইলের একটি পেজ রে আসামীর ধরা একটি আগ্নেয়াস্ত্র দেখতে পাই। পরে তাকে ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদে সে জানায় তার ভাড়া বাসায় পিস্তল রয়েছে। তাকে নিয়ে উক্ত ভাড়া বাসা থেকে পিস্তলটি উদ্ধার করে।