বাঘারপাড়ায় আ.নেতা আরশাদ পারভেজের মতবিনিময়

যশোরের বাঘারপাড়ায় হিন্দু ধর্মালম্বীদের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ কমিটির সদস্য এবং যশোর জেলা আওয়ামীলীগের সদস্য ইঞ্জিনিয়ার আরশাদ পারভেজ। আজ দুপুরে তিনি বাঘারপাড়া উপজেলার দরাজহাট ইউনিয়নে হিন্দু ধর্মালম্বীদের সাথে কথা বলেন।

এসময় ইঞ্জিনিয়র আরশাদ পারভেজ বলেন, এদেশে হিন্দু-মুসলিম-খ্রিস্ট্রান সকলে মিলেমিশে বাসবাস করে। একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র হিসেবে বাংলাদেশ স্বীকৃত। ধর্ম যার যার রাষ্ট্র সবার, এই নীতিতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশ এগিয়ে চলছে। দেশকে এগিয়ে নিতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে হবে।

মতবিনিময় সভা শেষে স্থানীয় দরাজহাটে রক্ষাকালী পূজায় হিন্দু ধর্মালম্বীদের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং সমাধানের জন্য আশ^াস দেন।

এসময় তার সাথে ছিলেন যশোর জেলা মৎস্যজীবীলীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা বাদশা, বাঘারপাড়া উপজেলা মৎস্যজীবীলীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ এনায়েত হোসেন লিটন, ইউপি সদস্য শাহনাজ পারভীন, তাঁতীলীগ নেতা সুলতান আহম্মেদ, আওয়ামীলীগ নেতা মাজহারুল ইসলাম তুর্কি, মোজাফফার হোসেন পূজা কমিটির অশোক সাহা, গোপাল সাহা, বিশ্বজিৎ সাহা, প্রসেনজিৎ সাহাসহ কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় মমতবিনিময় শেষে কমিটির হাতে তিনি নগদ অর্থ তুলে দেন।