টাঙ্গাইলে একটি ভোটও চুরি করতে পারবেন না: কাদের সিদ্দিকী

সরকারকে উদ্দেশ্য করে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, ‘সারাদেশে কিহবে জানি না, তবে টাঙ্গাইলে একটি ভোটও চুরি করতে পারবেন না। ভালোভাবে ভোট হতে দেন। এখনও বহু মানুষ বঙ্গবন্ধু ও আপনাকে (শেখ হাসিনা) ভালোবাসে। কিছু খারাপ মানুষের পরামর্শ হাজারবার রিচার্জ করলে একটুও ভালোবাসা পাবেন না।’

বৃহস্পতিবার বিকেলে সখীপুর উপজেলার নবগঠিত হতেয়া রাজাবাড়ী ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগ কমিটির আয়োজনে হতেয়া হাজী হাফিজ উদ্দিন উচ্চবিদ্যালয় মাঠের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, ‘অস্ত্র কোনো শক্তি না, অস্ত্র যারা চালায়, তারাই শক্তি। আমরা অস্ত্র চালিয়েছি, বঙ্গবন্ধুর নির্দেশে। এ কারণেই আমি বঙ্গবন্ধুর পায়ের কাছে অস্ত্র জমা দিয়েছি।’

তিনি বলেন, ‘মুক্তিযুদ্ধ যখন শুরু হয়, তখন আমার বয়স ২৫ বছর। মা-বোনেরা ধর্ষিত হচ্ছে, ইজ্জত হারাচ্ছে, এজন্যই জীবনের ঝুঁকি নিয়ে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলাম। কিন্তু যে উদ্দেশ্য নিয়ে বাংলাদেশ স্বাধীন করেছিলাম, তা ভুলুণ্ঠিত হচ্ছে।

ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি হুমায়ুন খানের সভাপতিত্বে জনসভায় বক্তব্য দেন জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সহসভাপতি আবদুল হালীম সরকার লাল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম আবু সালেক হিটলু, উপজেলা কৃষক শ্রমিক লীগের প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবদুস ছবুর, সদস্য আশিক জাহাঙ্গীর প্রমুখ।