যশোরে যুবককে মারপিট ও ছুরিকাঘাতের ঘটনায় মামলা

চিহ্নিত সন্ত্রাসীরা শহরের মণিহার মোড়স্থ সিএনজি স্ট্যান্ডের সামনে বাপ্পী রহমান ভিকি (২০) নামে এক যুবককে গতিরোধ করে চড় থাপ্পরসহ ছুরিকাঘাত করে নগদ ২৩ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে। এ ঘটনায় মঙ্গলবার দিবাগত গভীর রাতে আহত যুবকের পিতা যশোর শহরের বেজপাড়া তালতলা সাদেক দারোগার মোড় মৃত ওয়াজেদ মোল্যার ছেলে লুৎফর রহমান। মামলায় আসামী করেছেন, শহরতলী নীলগঞ্জ সাহাপাড়ার সাইদুল ইসলামের ছেলে মৃদুল ও শহরের বারান্দী মোল্যাপাড়ার মৃত রোস্তাম শেখ এর ছেলে আজিজুলসহ অজ্ঞাতনামা ২/৩জন। পুলিশ আজিজুলকে গ্রেফতার করে বুধবার ১ ফেব্রুয়ারী আদালতে সোপর্দ করেছে।

বাদি লুৎফর রহমান মামলায় উল্লেখ করেন,তার ছেলে বাপ্পী রহমান ভিকি পড়াশুনা করে। ভিকি গত ২৯ জানুয়ারী বিকেল ৩ টায় যশোর শহরের বকচরে কাজ শেষে মটর সাইকেল যোগে শহরের আরএন রোডে মটর পার্টস কেনার জন্য যাওয়ার পথে মণিহার মোড়স্থ সিএনজি ষ্ট্যানোর সামনে পৌছালে উল্লেখিত সন্ত্রাসীরা ভিকির পথরোধ করে দেশীয় অস্ত্র ধারালো চাকু দিয়ে ভয়ভীতি দেখিয়ে মটর সাইকেল হতে ভিকিকে নামিয়ে এলোপাতাড়াীভাবে মারপিট শুরু করে। সমস্ত শরীরে মারপিট করে।

মৃদুল ভিকিতে ধারালো চাকু দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে রক্তাক্ত জখম করে। ভিকির কাছে থাকা মটর পার্টস কেনার জন্য থাকা ২৩ হাজার টাকা কেড়ে নেয়। ভিকির সাথে থাকা সোহানুর রহমানসহ আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা খুন জখমের হুমকী দিয়ে দ্রুত চলে যায়। সংবাদ পেয়ে বাদির বড় ছেলে পাপ্পু ঘটনাস্থলে যেয়ে ভিকিকে আহত অবস্থায় দ্রুত যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। বাদি হাসপাতালে যেয়ে ঘটনার বিষয় বিস্তারিত জানতে পারে। ঘটনার বিষয় এলাকার লোকজনকে জানিয়ে পারিবারিকভাবে আলোচনা করে উল্লেখিত আসামীদের নাম উল্লেখ করে কোতয়ালি মডেল থানায় মামলা করেন। মামলা হওয়ার পর পুলিশ আজিজুলকে গ্রেফতার করে বুধবার আদালতে সোপর্দ করে।#