চাঁদপুরে বাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৩

চাঁদপুর সদর উপজেলায় বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১ জন। বুধবার (২২ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে উপজেলার ঘোষেরহাট মিয়ার বাজার এলাকায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রশিদ।

নিহতরা হলেন- চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়নের ধলাইতলী গ্রামের হারুন বেপারীর ছেলে হাবিবুর রহমান (২৫), চাঁদপুর সদরের ওয়াপদা গেইট এলাকার মৃত ইউসুফ আলী হওলাদারের ছেলে নেছার আহমদ হওলাদার (৪০) ও সদর উপজেলার বিষ্ণুপুর গ্রামের মৃত বশির প্রধানীয়ার ছেলে মাহাবুব প্রধানীয়া (৫০)। নিহতরা সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী।

সদর উপজেলার গোসের হাট বাজার সংলগ্ন মিয়ার বাজার জামে মসজিদের সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে সিএনজিচালিত অটোরিকশা ওভারটেক করতে গেলে বিপরীত দিক থেকে আসা বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশার ৩ যাত্রী ঘটনাস্থলেই নিহত হন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। তদন্ত শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। আহত একজনকে চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় এখনও কাউকে আটক করা হয়নি। তবে বাস, ক্ষতিগ্রস্ত অটোরিকশা ও ট্রাক পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।