যশোরে অবসরপ্রাপ্ত কল্যাণ সমিতির কার্যালয়ে চুরির ঘটনায় মামলা

শহরের মুজিব সড়কস্থ বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি যশোর শাখা কার্যালয়ে গভীর রাতে দুঃসাহসিক চুরির ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। সোমবার ১৩ মার্চ রাতে মামলাটি করেছেন, শহরের টিবি ক্লিনিক রোড বেজপাড়া বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির যশোর শাখার সাধারণ সম্পাদক সদর উদ্দীনের ছেলে আব্দুল খালেক। মামলায় আসামী করেছেন, অজ্ঞাতনামা চোর।

মামলায় বাদি উল্লেখ করেন, সমিতির অফিস ৩৪ মুজিব সড়কস্থ যশোর সার্কিট হাউজ সংলগ্ন দোতলায় অবস্থিত। প্রতিদিনের ন্যায় তিনি বিকেল ৫ টায় অফিস কক্ষ এবং অফিসে প্রবেশের গেট যথারিথী তালাবদ্ধ করে অফিস ত্যাগ করে। বাদী সকাল ৮ টায় সমিতির প্রশাসনিক কর্মকর্তা রথীন্দ্র নাথ সাহার মাধ্যমে জানতে পারেন গত ১২ মার্চ দিবাগত রাত ৮ টা থেকে পরবর্তী ১৩ মার্চ ভোর ৫ টায় মধ্যে কে বা কারা মূল ভবনের প্রবেশের গেট ও সিঁড়ি ঘরের গেটের তালা ভেঙ্গে অফিসে প্রবেশ করে এবং অফিসের সভাকক্ষ,অফিস কক্ষ ও সভাপতির কক্ষ ভেঙ্গে চুরি করেছে।

বাদি বিষয়টি সমিতির অন্যান্য কর্মকর্তাদের চুরির বিষয়টি জানিয়ে ১৩ মার্চ সকাল সাড়ে ৮ টায় সমিতির কার্যালয়ে যেয়ে দেখে জানতে পারেন, সমিতির কার্যালয়ে থাকা ৪০ হাজার টাকা মূল্যের টেলিভিশন,৪০ হাজার টাকা কম্পিউটার ও ২০ হাজার টাকা মুল্যের একটি ইউপিএস মালামালসহ ১লাখ ২০ হাজার টাকার মালামার চুরি হয়ে যায়।