জাফরউল্যাহকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন নিক্সন চৌধুরী

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ফরিদপুর-৪ আসনের সাবেক সংসদ সদস্য কাজী জাফরউল্যাহর ইউনিয়নে নির্বাচনি লড়াইয়ে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন বর্তমান সংসদ সদস্য ও যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য মজিবুর রহমান ওরফে নিক্সন চৌধুরী।

নিক্সন চৌধুরী বলেছেন, আপনি যদি খেলতে চান, এই কাউলিবেড়ায় (জাফরউল্যাহর ইউনিয়ন) আপনার সঙ্গে খেলা হবে।

রোববার ভাঙ্গা উপজেলার কাউলিবেড়া ইউনিয়নের সুন্নাহ মাদ্রাসার ইফতার মাহফিলে দেওয়া বক্তব্যে এসব কথা বলেন নিক্সন চৌধুরী। এই ইউনিয়নের কাউলিবেড়া গ্রামে আওয়ামী লীগ নেতা কাজী জাফরউল্যাহর বাড়ি। তিনি যে মাদ্রাসার মাঠে বক্তব্য দিয়েছেন, তা থেকে জাফরউল্যাহর বাড়ি ২০০ মিটার দূরত্বের মধ্যে।

গত এক বছরে কাউলিবেড়া ইউনিয়নের বিভিন্ন উন্নয়নের বর্ণনা দিয়ে নিক্সন চৌধুরী বলেন, ‘আশা করি, আগামী নির্বাচনে ভাঙ্গার মধ্যে আমি সবচেয়ে বেশি ভোট পাব এই কাউলিবেড়া ইউনিয়নে। আমার নির্বাচনি এলাকাভুক্ত ২৪টি ইউনিয়নের মধ্যে অন্যান্য ইউনিয়নে চ্যালেঞ্জ নয়, কাজী জাফরউল্যাহর সঙ্গে চ্যালেঞ্জ হবে এই কাউলিবেড়া ইউনিয়নে।’

এ সময় অন্যদের মধ্যে জেলা পরিষদের চেয়ারম্যান সাহাদাত হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন কাউলিবেড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রওশন কাজী।