আগামী নির্বাচন তো দূরের কথা, পরের বারও বিএনপি ক্ষমতায় আসতে পারবে না

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, বাংলাদেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাওয়ার জন্য খেলা হচ্ছে। পৃথিবীর মানচিত্রে আমাদের ভৌগলিক সীমা গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। তাই বিরোধীরা আমাদের দেশের উপর নজর দিয়েছে। তাদের একটাই টার্গেট শেখ হাসিনাকে সরানো। গত এক বছর ধরে এই ষড়যন্ত্র বিএনপি-জামায়াত করে যাচ্ছে।

তিনি বলেন, আল্লাহর উপর ভরসা রেখে, জনগণকে সঙ্গে নিয়ে চ্যালেঞ্জ করে বলতে পারি, আগামী নির্বাচন তো দূরের কথা, এরপরের নির্বাচনেও বিএনপি ক্ষমতায় আসতে পারবে না। তারা আগের চেয়ে ভয়াবহ ঘটনা ঘটানোর চেষ্টা করছে। নানা অপপ্রচার চালাচ্ছে। তাদের বিষয়ে আমাদের সজাগ থাকতে হবে।

সিদ্ধিরগঞ্জের জালকুড়ি আরকে ল্যান্ড পার্কে শনিবার সকালে এক মতবিনিময় সভায় শামীম ওসমান এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আবদুল মতিন মাস্টার। সভাপতিত্ব করেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মুজিবুর রহমান।

উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্ধিক, তাজিম বাবু, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আহবায়ক নাসিক ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান মতি, নাসিক কাউন্সিলর আনোয়ার ইসলাম, সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, সাবেক কাউন্সিল আব্দুর রহিম, নারায়ণগঞ্জ কলেজের ভিপি হাবিবুর রহমান রিয়াদ, ছাত্রলীগ নেতা শাহরিয়ার রহমান বাপ্পি, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু ও যুবলীগ নেতা হুমায়ুন কবির প্রমুখ।

শামীম ওসমান আরও বলেন, ২০০১ সালের পর যে অত্যাচার হয়েছে তা আমরা ভুলি নাই। ওই ৫ বছর আমাদের অনেক নেতাকর্মীর ওপর অত্যাচার করা হয়েছে। অনেক নেতাকর্মীকে দেশ ছাড়তে বাধ্য করা হয়েছিল। মা-বোনদেরও রেহাই দেয়নি। তারা বোমা হামলার ঘটনা ঘটিয়ে আমাদের ওপর দোষ চাপিয়ে দিয়েছিল। তাদের এ অত্যাচরের ফলাফল জনগণ এখন তাদের দিয়ে দিচ্ছে।

তিনি বলেন, ওই খুনীরা আবার বের হয়ে এসেছে। তারা এখন আবারও ষড়যন্ত্রের চেষ্টা করছে। সব এলাকার খবর রাখি। আমাদের সাচ্চা আওয়ামী লীগের কর্মী দরকার। যারা গা বাঁচাতে বিএনপির সঙ্গে গোপন যোগাযোগ রাখবেন, তাদের আমার দরকার নাই।

নারায়ণগঞ্জের এই সংসদ সদস্য বলেন, নারায়ণগঞ্জের একটি লোকাল পত্রিকা রয়েছে। যে পত্রিকাটি জামায়াতের টাকায় চলে। তারা নিউজ করেছে আমার আমেরিকার ভিসা নাকি বাতিল হয়ে গেছে। আপনাদের বলতে চাই, আমার ভিসা ২০২৬ সাল পর্যন্ত আছে।

তিনি বলেন, তারা আবার নিউজ করেছে শামীম ওসমান তুরস্করের পাসপোর্ট নিয়ে নাকি ইউরোপ ঘুরছে। তাদের বলতে চাই, তুরস্কের পাসপোর্ট নিয়ে ইউরোপ ঘুরা সম্ভব না। আমার ভিসার মেয়াদ ২০২৬ সাল পর্যন্ত আছে তা আমি নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নেতাদের দেখাব। আমার ভিসা বাতিল হয়েছে কি-না তখন তা প্রমাণ হবে।