মহেশপুরে সড়ক দুর্ঘটনায় আরো একজনের মৃত্যু

ঝিনাইদহের মহেশপুরে সড়ক দুর্ঘটনায় ইমরান হোসেন (২৬) নামে আরো একজনের মৃত্যু হয়েছে। এই নিয়ে একজন মাদ্রাসা সুপারসহ দুইজনের মৃত্যু হলো। মাষ্টার্সের ছাত্র ইমরান হোসেন মহেশপুরের সামন্তা পটিপাড়ার মজিবর রহমানের ছেলে। সোমবার বিকালে উপজেলার ভৈরবা বিদ্যুৎ অফিস পাড়ায় মার্মান্তিক সড়ক দূর্ঘটনায় ইমরান হোসেন আহত হন।

তাকে প্রথমে যশোর ও পরে ঢাকায় ভর্তি করা হলে মঙ্গলবার ভোরে তার মৃত্যু ঘটে। ঘটনার দিন নাজিবুর রহমান (৫৫) নামে ভাসানপোতা আলিম মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার ঘটনাস্থলেই নিহত হন। প্রত্যক্ষদর্শীর রফিকুল ইসলাম জানান, কলেজ ছাত্র ইমরান ও মাদ্রাসা সুপার নাজিবুর মহেশপুর থেকে ইজিবাইকযোগে বাড়ি ফিরছিলেন। তারা ভৈরবা বিদ্যুৎ অফিস পাড়ার ইটভাটার কাছে পৌছালে বিপরীত দিক থেকে আসা লাটাহাম্বার গাড়ির সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়।

এতে ঘটনাস্থলেই নসিমনের যাত্রী নজবিুর রহমান মারা যান। কলেজ ছাত্র ইমরানসহ আহত হন ৫/৬জন। ইমরানকে উদ্ধার করে যশোর আড়াই’শ বেড হাসপাতালে ভর্তি করা হলে তাকে ঢাকায় পাঠানো হয়। মঙ্গলবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। মহেশেপুর থানার ওসি খন্দকার শামিম উদ্দীন ঘটনা নিশ্চত করে জানান, এক্সিডেন্টে প্রথমে একজনের মৃত্যুর খবর পাওয়া যায়। পরে আমরান নামে আরো একজনের মৃত্যু ঘটে বলে শুনেছি।