সরকার এখন সেলফিনির্ভর: গয়েশ্বর

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, এই সরকারের এডিস মশা মারার মুরোদ নেই, মানুষ মারার মুরোদ আছে। মানুষ খুন, গুম করার মুরোদ আছে। জো বাইডেনের সঙ্গে সেলফি তোলার পরে আওয়ামী লীগের মনের তাবোদ (শক্তি) বেড়ে গেছে। সুতরাং এই সরকার এখন সেলফি নির্ভর। জনগণকে তোয়াক্কা করে না।

শুক্রবার বিকেলে খুলনার রয়েল চত্বরে ডেঙ্গু নিয়ে জনসচেতনতা বাড়াতে প্রচারপত্র বিতরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খুলনা মহানগর বিএনপি এই প্রচারপত্র বিলি করছে।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, এমন একটা জিনিসের নাম বলতে পারবেন? যে জিনিসটার নাম দাম কমেছে। দেশে এই পর্যন্ত ১৩ বার বিদ্যুতের দাম বেড়েছে। গ্যাসের দাম বেড়েছে। এমন কোন জিনিস নাই যে দাম বাড়েনি। সরকার ১০ টাকা কেজিতে চাল খাওয়াবে, ১০ টাকা কেজিতে ভাতের মারও পাবেন না। এডিস মশার মতো জনগণের রক্ত চুষে খাচ্ছে তারা।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে গয়েশ্বর রায় বলেন, কয়দিন আগে তিনি রাগ করলেন আমেরিকার ওপরে, পারলে যুদ্ধ বাঁধিয়ে দেয়। তিনি আমেরিকাকে চ্যালেঞ্জ করলেন ওই ১৮ হাজার মাইল, আটলান্টিক মহাসাগর পাড়ি দিয়ে আমেরিকায় যাবো না। আমেরিকা থেকে কিছু আনবো না। অথচ জি২০ সম্মেলনে লাইন ক্রস করে সেলফি তুলেছেন। সেই সেলফি আবার প্রচার করছেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে নগরীতে ডেঙ্গু নিয়ে জনসচেতনতা বাড়াতে প্রচারপত্র বিতরণ করা হয়। এ সময় বিএনপির কেন্দ্রীয় নেতা আজিজুল বারী হেলাল, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, সহ সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, মহানগর বিএনপির আহবায়ক শফিকুল আলম মনা, সদস্য সচিব শফিকুল আলম তুহিনসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।