পাবনায় বিএনপির অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

পাবনায় বিএনপি-জামায়াতের কথিত অবরোধ, পুলিশ হত্যা অগ্নিসন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে জেলা আওয়ামী লীগ।
সোমবার দুপুরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কার্যালয় এসে শেষ হয়।

পরে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লালের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন,জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌরসভার মেয়র শরিফ উদ্দিন প্রধান, সাবেক প্রচার সম্পাদক ও সদস্য কামিল হোসেন, অর্থ সম্পাদক লিয়াকত আলী তালুকদার,

বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমিরুল ইসলাম মাইকেল, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান সুইট, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাওয়াল বিশ্বাস,আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সামাদ খান রতন, জেলা শ্রমিকলীগের সভাপতি ফুরকান আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু, জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ, সহ জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।