পাবনায় যাত্রীর ছুরিকাঘাতে বাসের হেলপার নিহত ঃ আটক ১

পাবনার মাছরাঙ্গা পরিবহন নামক বাসের সুপারভাইজার সাথে ভাড়ার টাকা নিয়ে কথা কাটাকাটিতে যাত্রীর ছুরিকাঘাতে বাসের হেলপার জুবায়ের রহমান (২৫) নিহত হয়েছেন। এঘটনায় মারুফ হোসেন সুমন নামের একযাত্রীকে আটক করেছে পুলিশ। সোমবার ভোররাতে পাবনা-নরসিংদী রুটের মাছরাঙ্গা পরিবহনের সুপারভাইজার ও যাত্রীদের সাথে এই ঘটনা ঘটে। নিহত হেলপার জুবায়ের রহমান পাবনা সদর উপজেলা গাছপাড়া খাঁপাড়া জাহিদুর রহমান ছেলে।

সদর থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা রওশন আলী ঘটনার সতত্যা নিশ্চিত নিশ্চিত করেছেন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, ঢাকার গাবতলী থেকে বাসযাত্রীর সাথে সুপারভাইজার ও হেলপারের কথা কাটাকাটি হয়। পাবনায় এসে বাস থামালে সেই যাত্রী গাড়ির ডাইভার ও সুপারভাইজারের সাথে মারামারিতে জড়িয়ে পরেন। এক পর্যয়ে বাসের হেলপার জুবায়েরকে ছুরিকাঘাত করা হয়। এতে সে গুরুতর আহত হয়। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ এসে ঘটনার সাথে জড়িত অভিযোগ মারুফ হোসেন সুমন (৪০) কে আটক করে। সে সদর উপজেলা আরিফপুর এলাকার জিয়াউর রহমানের ছেলে ।

সদর থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা রওশন আলী জানান, ঘটনার সাথে জড়িত এক জনকে আটক করা হয়েছে। মামলা হওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।