ঝিনাইদহে ধান বীজ কিনে মোটরসাইকেল উপহার পেলো হতদরিদ্র কৃষক

আবাদের জন্য ৮ কেজি এসিআই কোম্পানীর ধান বীজ কিনে মোটরসাইকেল উপহার পেয়েছেন হতদরিদ্র এক কৃষক। লটারীর মাধ্যমে পাওয়া মোটরসাইকেল তার গ্রামে এসে পৌঁছে দেওয়া হয়।

জানা যায়, ৭ মাস আগে ঝিনাইদহ শহরের মদিনা বীজ ভান্ডার থেকে এসি আই কোম্পানীর ৮ কেজি ধানী গোল্ড জাতের ধান বীজ ক্রয় করেন হরিণাকুন্ডু উপজেলার গাড়াবাড়িয়া গ্রামের কৃষক লতাহার মন্ডল। আড়াই বিঘা ধানের আবাদ করে ফলন পেয়েছিলেন বিঘাপ্রতি ২৬ মন করে। ধান বীজ কেনার সময় বিনামুল্যে লটারীর টিকিট পান তিনি। সেই লটারীতে নির্বাচনের আগে মোটরসাইকেল উপহার পান লতাহার।

কোম্পানী থেকে জানানো হয় নির্বাচনের আগে। লটারীতে পাওয়া দেড় লাখ টাকা মুল্যের ১২৫ সিসির মোটরসাইকেল মঙ্গলবার (১৩ফেব্রুয়ারি) সকালে হরিণাকুন্ডু উপজেলার গাড়াবাড়ীয়া গ্রামে গিয়ে তার কাছে হস্তান্তর করা হয়। এ উপলক্ষে অনুষ্ঠিত হয়্ আলোচনা সভা। হরিণাকুন্ডু উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান বছির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এসিআই সীডের সেলস ম্যানেজার মোহাম্মদ ইকবাল হোসেন।

সিনিয়র এরিয়া ম্যানেজার আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এসিআই সীডের প্রোডাক্ট ম্যানেজার হুমায়ুন রফিক, মেসার্স মদিনা বীজ কেন্দ্রের বাহারুল ইসলাম, জেলা মার্কেটিং অফিসার মোহাম্মদ রায়হান হোসেন, গাড়াবাড়িয়া মাদ্রাসার সভাপতি আজাদ হোসেন, ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য আব্দুর রশিদ। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে কৃষক লতাহার মন্ডলের হাতে মোটরসাইকেলের চাবি তুলে দেওয়া হয়। হতদরিদ্র কৃষক লতাহার মন্ডল মোটরসাইকেল উপহার পেয়ে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, আমার সাধ্য ছিলো না মোটর সাইকেল কেনার। আমার অনেক দিনের স্বপ্ন ছিলো একটা মোটরসাইকেল। এই উপহারটি পেয়ে আমার স্বপ্ন সত্যি হলো। এ উপহারটি পেয়ে আমি খুব খুশি।