যশোরে বাড়ি ভাড়া ও বিদ্যুৎ বিল চাওয়ায় বাড়িওয়ালাকে মারপিট 

Jessore map

যশোর শহরতলীর বালিয়াডাঙ্গায় এলাকায় চার বছরর আগে বাড়িভাড়া ও বিদ্যুৎ বিল বাবাদ ১৯ হাজার ৪শ টাকা চাওয়ার ক্ষিপ্ত হয়ে খলিলুর রহমান (৪০) নামে এক বাড়ির মালিককে মারপিটে জখমের ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। খলিলুর রহমান শহরতলীর ঝুমঝুমপুর বালিয়াডাঙ্গা এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে।

আসামিরা হলো,একই এলাকার জব্বারের দুই ছেলে হাসনাত (৩০) ও ফরহাদ (২৫), হাসনাতের স্ত্রী মীম (২৫), নুর আলমের ছেলে প্রেম (২৫) এবং আলাউদ্দিন আলার স্ত্রী আশা খাতুন (৩০)।

এজাহারে খলিলুর রহমান উল্লেখ করেছেন, আসামি হাসনাত ও ফরহাদের ভাই হাসান বছর চারেক আগে তার বাড়িতে ভাড়া থাকতো। করোনা কালীন সময়ে ১৯ হাজার ৪শ টাকা ভাড়া বকেয়া থানায় মানবিক কারনে তিনি সে সময় ভাড়া নেননি। পরবর্তীতের হাসান মারা যাওয়ার পর ওই দুই ভাই অঙ্গীকার করে হাসানের দেনা পরিশোধ করবে। কিন্তু টাকা চাইলে নানা ভাবে হুমকি ধামকি দেয়। গত ২২ মার্চ বেলা ১২টার দিকে আসামিরা লাঠি সোটা, লোহার রড জিআই পাইপ প্রভৃতি নিয়ে বাড়িতে ঢোকে এবং তাকে মারপিটে জখম করে। সেসময় তার স্ত্রী ঠেকাতে পেলে তাকেও মারপিট করে চুলের মুঠি ধরে টেনে পড়নের কাপড় টেনে শ্লীলতাহানী ঘটনায়। এ সময় আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা ফের হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে তিনি যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হন এবং মামলা করেন।