যশোরে অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুরা পেল ঈদের নতুন পোষাক

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে মাঝে ঈদের খুশি সকলের মাঝে ছড়িয়ে দিতে সোমবার যশোর শহরের বেজপাড়া কলোনী মসজিদ এলাকায় ৫০জন শিশুদের মাঝে ঈদের পোশাক বিতরণ ও মেহেদী উৎসবের আয়োজন করা হয়।

আলোর দিশারী পাঠশালা এবং জাগ্রত যশোর যুব মহিলা ও শিশু উন্নয়ন সংস্থার আয়োজনে এই মহৎ উদ্যোগ গ্রহণ করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ফারজানা ইয়াসমিন বৃষ্টি‌ তিনি উপস্থিত থেকে থেকে অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের ঈদের পোশাক ও মেহেদী বিতরণ করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি সৈয়দ করিমুজ্জামান, সম্পাদক আফসানা ইয়াসমিন, সাধারণ সদস্য শাকিলা পারভিন, রিতা আফরোজ, রুপা প্রমুখ।

ঈদের এই উপহার পেয়ে শিশুরা জানায়, আমরা নতুন পোশাক ও হাতের মেহেদী পেয়ে আমরা অনেক খুশি হয়েছি।লামিয়া নামে এক শিশু বলে আমার বাবা অনেক গরিব ঈদে একটা জামা কিনে দিতে পারিনি কিন্তু আমি মেহেদী দিয়ে হাত সাজিয়ে ও নতুন জামা পেয়ে ভিষণ খুশি। বেজপাড়ার বিহারি কলোনির বাসিন্দারা বলেন, আলোকিত মানুষের এমন মহৎ উদ্যোগ অব্যাহত থাকুক।তাদের এই উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই।

আলোর দিশারী পাঠশালা এবং জাগ্রত যশোর যুব মহিলা ও শিশু উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি ফারজানা ইয়াসমিন বলেন “সমাজের এই অবহেলিত ও সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করার সুযোগ ও তাদের মুখে ঈদের আনন্দের হাসি দেখতে পাওয়াটা আমার জন্য মানসিক প্রশান্তির ও সৌভাগ্যের। সমাজের বিত্তবান শ্রেণীর মানুষেরা আমাদেরকে সহযোগিতা করলে আমরা আরো অসহায় মানুষের পাশে দাড়াতে সক্ষম হবো।