যশোরে হারিয়ে যাওয়া শিশু কন্যাকে উদ্ধার করে ফিরিয়ে দিল জিআরপি পুলিশ

হারিয়ে যাওয়া শিশু কন্যাকে যশোর ও খুলনা জিআরপি পুলিশের সহযোগিতায় ফিরে পেল তার অভিভাবক। গত রোববার রাতে যশোর রেল স্টেশন থেকে হারিয়ে ভুল করবে খুলনা গামি ট্রেনে উঠে হারিয়ে যায়, হুমায়রা নামে ১০ বছরের শিশু কন্যা। হুমায়রা যশোর শহরের বেজপাড়া ভাঙরিপট্টি এলাকার আব্দুর রহিমের কন্যা। কন্যাকে ফিরে পেয়ে আব্দুর রহিমের পরিবার অনেক খুশি।

গত রোববার সন্ধ্যায় যশোর স্টেশন থেকে ভুলক্রমে ট্রেনে উঠে হারিয়ে যান হুমায়রা (১০) নামে শিশু কন্যা। হুমায়রা ট্রেনে খুলনায় পৌঁছালে খুলনা জিআরপি পুলিশের চোখে পড়ে তাকে ।একা একা চলাফেরা করতে দেখে সন্দেহ হয় খুলনা জিআরপি পুলিশর। পরে থাকে জিজ্ঞাসাবাদ ভুলক্রমে ট্রেনে উঠে খুলনায় পৌঁছেছে বলে সে জানায়। খুলনা জিআরপি থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন ও অন্যান্য পুলিশ সদস্যদের সহযোগিতায় তাকে উদ্ধার করে যশোর জিআরপি ফাঁড়ি পুলিশের ইনচার্জ এস আই মনিতোষ বিশ্বাসের কাছে পাঠান। ওই রাতে এসআই মনিতোষ বিশ্বাসের নেতৃত্বে অন্যান্য সদস্যরা অনেক খোঁজাখুঁজির পরে শিশুকন্যা হুমায়রার পরিবারকে খুঁজে পান। পরে ওই রাতে তার পিতা মাতার কাছে তাকে বুঝিয়ে দেন রেলওয়ে পুলিশের যশোর ফাড়ির ইনচার্জ এস আই মনিতোষ বিশ্বাস সহ তার অন্যান্য সহকর্মীরা।

শিশু কন্যা হুমায়রার পরিবার খুলনার জিআর পি পুলিশের পুলিশ সুপার রবিউল হাসান,ও জি আরপি থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন এবং যশোর জিআরপি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মনিতোষ বিশ্বাসের এমন ভূমিকার জন্য প্রশংসা করেন।