চৌগাছায় কিশোরী ধর্ষন মামলায় একজন গ্রেফতার

যশোরের চৌগাছায় কিশোরী ধর্ষনের অভিযোগে রবিউল ইসলাম (৪৪) নামের একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এগারো বছর বয়সী এ কিশোরী কে ধর্ষনের ঘটনায় ওই রাতেই মামলা হয়েছে বলে নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী। সোমবার (২২ এপ্রিল) বিকালে ৫ টায় জগদীশপুর ইউনিয়নের স্বর্ফরাজপুর গ্রামের সরকারি আশ্রয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃত রবিউল ইসলাম চৌগাছা উপজেলার বড় নিয়ামতপুর গ্রামের মৃত শাহাদৎ মন্ডলের ছেলে ও বর্তমানে স্বর্ফরাজপুর আশ্রয় কেন্দ্রের বাসিন্দা।

পুলিশ জানায়, সোমবার বিকেলে পাশাপাশি অবস্থিত আশ্রয়কেন্দ্রের বারান্দায় অভিযুক্তের স্ত্রীর সাথে সুয়ে ছিল ভুক্তভোগী কিশোরী টি। স্ত্রী ঘুমিয়ে যাওয়ার সুযোগে মোবাইলে নাম্বার খুজে দেওয়ার বাহানা দিয়ে কিশোরী টিকে ঘরে নিয়ে যায় রবিউল। এরপর মুখ চেপে ধরে জোরপূর্বক তাকে ধর্ষণ করে।

ঘটনার কিছুক্ষন পর কিশোরী টি অসুস্থ অবস্থায় তার মাকে বিস্তারিত জানালে অভিযুক্ত রবিউলদের সাথে ভুক্তভোগী পরিবারের ধস্তাধস্তি হয়। এসময় পুলিশ সংবাদ পেলে তৎক্ষণাৎ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত রবিউলকে গ্রেফতার করে এবং ভুক্তভোগী কিশোরী কে উদ্ধার করে হাসপাতালে করে রাত ৮ টায় সময় উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স আনলে ইমারজেন্সি কত কর্তব্যরত ডাক্তার ঘটনাটি সত্য তিনি বলেন কিশোরী কে ভর্তি করে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, এ বিষয়ে মামলা হয়েছে। আদালতে আসামীকে প্রেরণ করা হয়েছে।