যশোরে খোলাডাঙ্গায় গাড়ি দুর্ঘটনায় নারীসহ চারজন হতাহত

Jessore map

যশোর শহরতলীর খোলাডাঙ্গায় মাইক্রোবাস দুর্ঘটনায় এক নারীসহ চারজন হতাহত হয়েছেন। সোমবার রাত ৩টার দিকে গাছের সাথে একটি মাইক্রোর ধাক্কায় ঘটনাস্থলে তাসমিনা আক্তার রিমা (৩০) নিহত হন। তিনি খোলাডাঙ্গা গ্রামের নুরুল রহমান খানের মেয়ে। এছাড়া রিজভী ওরফে রনি নামে আরও এক যুবকের খুলনা মেডিকেলে মৃত্যু হয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি।

এছাড়া মাইক্রোচালক যশোর সদরের দত্তপাড়ার আব্দুস সাত্তারের ছেলে জয়নাল ও খুলনা সোনাডাঙার গল্লামারী এলাকার বাসিন্দা হারুণ অর রশিদের মেয়ে স্নেহাকে খুলনা মেডিকেলে চিকিৎসা দেয়া হচ্ছে। গভীর রাতে তারা কোথা থেকে বাড়ি ফিরছিলেন তা জানা যায়নি। পুলিশের প্রাথমিক ধারণা, তারা মদ্যপ অবস্থায় ছিলেন। কোনো ডিজে পার্টি থেকে বাড়ি ফেরার সময় এই দুর্ঘটনা ঘটেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

 

দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস নং-যশোর ক-১১-০০৩২। গাড়িটির মালিক যশোর সদরের এড়েন্দা গ্রামের জমি ব্যবসায়ী মাসুদ রানা। তার ছেলে-মেয়েদের স্কুলে আনা-নেয়া করতেন দত্তপাড়ার গাড়ি চালক জয়নাল। মাইক্রোবাসটি জয়নালের হেফাজতে থাকতো। দুর্ঘটনায় গাড়ির সামনের অংশ ভেঙে দুমড়ে-মুচড়ে যায়।

 

সোমবার দিবাগত গভীর রাতে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত মাইক্রে থেকে মালামাল লুট হয়েছে কিনা তা জানা যায়নি। বিষয়টি রহস্যাবৃত উল্লেখ করে পুলিশের একটি সূত্র জানায়-ঘটনাস্থলের আশপাশের লোকজন মালামাল লুট করতে পারে।