যশোর শহরের টিবি ক্লিনিক এলাকায় বাড়ি ভাংচুর ও লুটপাট করেছে সন্ত্রাসীরা

স্টাফ রিপোর্টার: যশোর শহরের বেজপাড়া টিবি ক্লিনিক এলাকায় একটি বাড়ি ভাংচুর ও লুটপাট করেছে সন্ত্রাসীরা। ব্যক্তিগত বিরোধের সুত্রধরে এ ভাংচুরের ঘটনা ঘটে বলে জানা গেছে।

jessore newsটিবি ক্লিনিক এলাকার মৃত বাবু শেখের স্ত্রী রেখা বেগম জানান, শনিবার দুপুর দেড়টার দিকে একই এলাকার শরীফুলের নেতৃত্বে শংকরপুর মুরগী ফার্ম এলাকার শাওন, ইয়াছিন, মাসুম, পারভেজ, রাজুসহ ১০ থেকে ১২ জন সশস্ত্র সন্ত্রাসী তাদের বাড়িতে ঢুকে ব্যাপক ভাংচুর চালায় এবং মুল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। এসময় সন্ত্রাসীরা তাকেসহ বাড়ির মহিলাদের মারপিট করে। সন্ত্রাসীদের কাছে আগ্নেয়াস্ত্রসহ মারাত্মক অস্ত্রশস্ত্র ছিলো।

তিনি জানান, তার ছেলে সুমনকে ভালো কাজ দেওয়ার কথা বলে তিন বছর আগে শরিফুল ওমানে পাঠায় তার ভগ্নিপতি সোহাগের কাছে। এজন্য শরিফুল ৪লাখ ১০ হাজার টাকা নেয় রেখা বেগমের কাছ থেকে। কিন্তু সুমনকে ওমানে কোন কাজ না দিয়ে সোহাগ ও শরিফুলের এক ভাই তার ওপর অমানুষিক নির্যাতন করতে থাকে। একথা জানতে পেরে রেখা বেগমসহ পরিবারের সদস্যরা সুমনকে দেশে ফেরত আনার জন্য শরিফুলের ওপর চাপ সৃষ্টি করে। ১ বছর পরে সুমনকে দেশে ফেরত আনা হয়। এরপর থেকেই শরিফুল তাকে ও তার ছেলে সুমনকে বিভিন্ন ভাবে হুমকি দিতে থাকে। এমনকি সুমনকে একাধিক বার হত্যার চেষ্টাও করে শরিফুল। প্রাণ ভয়ে সুমন বাড়ি ছেড়ে অন্যত্র থাকতে শুরু করে। এসব ঘটনার সুত্র ধরে তাদের বাড়ি ভাংচুর ও লুটপাট চালানো হয়েছে বলে রেখা বেগমের দাবি।